ফেসবুক মেসেঞ্জারে সিক্রেট গেমস মিলবে কীভাবে

Posted By: Sabyasachi Chakraborty

যখন তখন যেখানে খুশি, যার সঙ্গে ইচ্ছে চ্যাটের অপশন রয়েছে ফেসবুক মেসেঞ্জারে। সেখানে গেমসের সংখ্যাও এখন দিনের পর দিন বাড়ছে। রয়েছে কিছু সিক্রেট এন্টারটেনমেন্ট। কারণ কিছু কিছু গেমস হিডেন রয়েছে। একটু পরিশ্রম করতে হবে সেগুলো আনলক করার জন্য। কিছু কিছু গেমস হয়ত অ্যাকসেস করা যাবে না, সেগুলো ধরে নিতে হবে এ দেশে মিলছে না।

ফেসবুক মেসেঞ্জারে সিক্রেট গেমস মিলবে কীভাবে

মেসেঞ্জারে একগাদা গেমস আপলোড করেছে ফেসবুক। রোজই তা আপডেট হয়। সেই সব দেখতে পাবেন। ক্যামেরা বাটনের কাছেই রয়েছে গেমস বাটন। সেখান থেকে যে কোনও ডাউনলোড করা যেতে পারে। সিক্রেট গেমস কী করে ওপেন করা যায়, জেনে নিন।

হিডেন ফেসবুক ফুটবল গেম
   

হিডেন ফেসবুক ফুটবল গেম

Euro 2016 tournament -এ ইন্সপায়ার্ড। ফুটবল ইমোজিও যেখানে রয়েছে সেখানে যান। ফুটবল ইমোজি ক্লিক করে কাউকে পাঠান। সেখানেই দেখবেন গেম সামনে এসে যাবে। বলটাকে শুধু ট্যাপ করলেই হবে। ১০ পয়েন্টস মিললে গেম খেলা শুরু।

হিডেন ফেসবুক বাস্কেটবল গেমস
   

হিডেন ফেসবুক বাস্কেটবল গেমস

বেশ মজার গেম। খেলাও সহজ। একই ভাবে বাস্কেটবল ইমোজি কোনও বন্ধুকে পাঠাতে হবে। একই ভাবে ক্লিক করে ট্যাপ করে থাকলে গেমস সামনে হাজির। চ্যাট উইন্ডোতে বন্ধুকে সঙ্গে নিয়েও খেলা যাবে গেমস।

ফেসবুক আর ইনস্টাগ্রামে লাইভ নোটিফিকেশন এনঅ্যাবল করবেন কীভাবে

 দাবা
   

দাবা

দাবা খেলাটা ওইসব খেলার থেকে একটু কঠিন, তাই একে খুঁজে পাওয়াটা একটু চাপের। চ্যাট উইন্ডোতে @fbchessp play টাইপ করুন। হ্যারি পটার স্টাইলে ডিজিটাল দাবার বোর্ড মিলবে। শর্টকার্ট আর লোকেশন কিছু মনে রেখে গেমস খেলতে হবে। ঘুঁটি সরাতে হলে টাইপ করতে হবে fbchess.


English summary
Apart from letting you chat with others for free anywhere and anytime Facebook Messenger also has an increasing number of games that offer some secret entertainment.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়