আরও বেশি ভ্যালিডিটি দিচ্ছে এই ডিটিএইচ কোম্পানি

By Gizbot Bureau
|

সম্প্রতি ট্রাই এই নতুন নিয়মে একের পর এক ডিটিএইচ কোম্পানি নিজেদের প্ল্যান ডেলে সাজাতে বাধ্য হয়েছে। গ্রাহক ধরে রাখতে ও নতুন গ্রাহক আকৃষ্ট করতে নতুন প্ল্যান নিয়ে আসছে কোম্পানিগুলি। শিঘ্রই ডিটিএইচ পরিষেবা নিয়ে হাজির হবে মুকেশ আম্বানির জিও। এর আগেই নিজেদের গ্রাহক ধরে রাখতে মরিয়া দেশের অন্যান্য ডিটিএইচ কোম্পানিগুলি। সেই কাজ করতে এবার লম্বা ভ্যালিডিটির প্ল্যানে আরও বেশি ভ্যালিডিটি দিতে শুরু করল এয়ারটেল ডিটিএইচ।

আরও বেশি ভ্যালিডিটি দিচ্ছে এই ডিটিএইচ কোম্পানি

 

এর ফলে লম্বা ভ্যালিডিটির গ্রাহকরা আরও বেশি ভ্যালিডিটি পাবেন। টেলিকম টক ওয়েবসাইটে প্রথম এই খবর সামনে এসেছিল। আগের প্ল্যানের দামেই এবার আরও বেশি ভ্যালিডিটি পাওয়া যাবে। হিন্দি ও গুজরাটি ভাষায় লম্বা ভ্যালিডিটির প্ল্যানগুলি পাওয়া যাবে।

হিন্দি বেস প্ল্যাকে ১৯৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। এর জন্য মাসে ২৮০ টাকা খরচ হবে। বছরে খরচ হবে ১,৬৮১ টাকা। এছাড়াও আলটিমেট ধামাকা প্ল্যানের দুটি ভেরিয়েন্টেও এই অফারের সুবিধা পাওয়া যাবে। প্রথম প্ল্যানে ৭৯৯ টাকায় ১৮০ দিন দ্বিতীয় প্ল্যানে ১,৩৪৯ টাকায় ৩৬৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে।

এছাড়াও গুজরাটি ভাষার চ্যানেলে বিভিন্ন দামে একাধিক ভ্যালিডিটির প্ল্যান পাওয়া যাবে। এই প্ল্যানগুলিকে আরও আকর্ষনীয় করে তুলতে নির্দিষ্ট ভ্যালিডিটির উপরে অতিরিক্ত ভ্যালিডিটি দিচ্ছে এয়ারটেল ডিটিএইচ। ৬ মাসের প্যাকে অতিরিক্ত ১৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ১১ মাসের প্ল্যানে পাওয়া যাবে অতিরিক্ত ১ মাস ভ্যালিডিটি। প্ল্যানের সাথে যুক্ত থাকবে অতিরিক্ত ভ্যালিডিটি। তাই ১ মাস অতিরিক্ত ভ্যালিডিটি সহ এই প্ল্যান পাওয়া যাবে।

শিঘ্রই টিভি পরিষেবা নিয়ে আসতে চলেছে জিও। ইতিমধ্যেই কোম্পানির ট্রিপল পে প্ল্যান পরীক্ষামুলকভাবে শুরু হয়েছে। সেখানে একই প্ল্যানে গ্রাহককে ব্রডব্যান্ড, ল্যান্ডলাইন ফোন আর লাইভ টিভি দেখতে দেবে জিও।

Most Read Articles
Best Mobiles in India

English summary
How to get long term DTH packs from Airtel: Here's all you need to know

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X