শিঘ্রই অ্যামাজনে বিক্রি শুরু হবে Huawei P30 Lite

By Gizbot Bureau
|

সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে Huawei P30 Lite। একই সাথে লঞ্চ হ্যেছিল Huawei P30 Pro। ইতিমধ্যেই অ্যামাজনে বিক্রি শুরু হয়েছে Huawei P30 Pro। এবার বিক্রি শুরু হবে Huawei P30 Lite। শুধুমাত্র অ্যামাজন থেকে পাওয়া যাবে এই স্মার্টফোন। ইতিমধ্যেই অ্যামাজনে এই ফোন নিয়ে আলাদা পেজ তৈরী হয়েছে।

শিঘ্রই অ্যামাজনে বিক্রি শুরু হবে Huawei P30 Lite

 

দুটি আলাদা মেমোরি ভেরিয়েন্টে পাওয়া যাবে Huawei P30 Lite। 4GB RAM ভেরিয়েন্ট কিনতে খরচ হবে ১৯,৯৯০ টাকা। অন্যদিকে 6GB RAM ভেরিয়েন্ট কিনতে ২২,৯৯০ টাকা খরচ হবে।

Huawei P30 Lite ফোনে অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেমের উপরে চলবে EMUI 9.0 স্কিন। Huawei P30 Lite ফোনে থাকছে একটি ৬.১৫ ইঞ্চি ডিসপ্লে। এই ডিসপ্লে থাকছে ফুল এইচ ডি প্লাস রেসোলিউশান আর ডিসপ্লের উপরে থাকছে ছোট নচ। ফোনের ভিতরে থাকছে কিরিন ৭১০ চিপসেট। সাথে থাকছে 4GB অথবা 6GB RAM আর 128GB স্টোরেজ।

Huawei P30 Lite এর ওজন ১৫৯ গ্রাম। ফোনের ভিতরে থাকছে একটি 3,340 mAh ব্যাটারি। বিশাল এই ব্যাটারি চার্জ করার জন্য থাকছে একটি ১০ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট। ফাস্ট চার্জিং এর সাহায্যে এই ফোনের ব্যাটারি জলদি চার্জ করা যাবে।

Huawei P30 Lite ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা। ফোনের রিয়ার ক্যামেরায় থাকছে একটি ২৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে থাকছে একটি ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর একটি ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার। ফোনের ডিসপ্লের উপরে ছোট নচের মধ্যে থাকবে একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই ক্যামেরা থেকেই এই ফোনের ফেস আনলক ফিচার কাজ করবে।

কানেক্টিভিটির জন্য Huawei P30 Lite ফোনে থাকছে 4G VoLTE, Wi-Fi, Bluetooth, GPS/ A-GPS, USB Type-C আর FM রেডিও।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Huawei P30 Lite is coming soon on Amazon

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X