প্রতিযোগিতার বাজারে নিজেদের প্রিপেড প্ল্যান ঢেলে সাজালো আইডিয়া

|

রিলায়েন্স জিও ও এয়ারটেলের সাথে টক্কর দিতে এবার নিজেদের প্রি পেড প্ল্যান ঢেলে সাজাচ্ছে আইডিয়া। ৮৯৭ টাকা ও ১১৯৭ টাকার লম্বা ভ্যালিডিটির প্ল্যান বাজারে ছিল আগেই। এবার ৮৪ দিনের বদলে এই প্ল্যান দুটি ৭০ দিন ভ্যালিড থাকবে।

প্রতিযোগিতার বাজারে নিজেদের প্রিপেড প্ল্যান ঢেলে সাজালো আইডিয়া

 

এছাড়াও ৬৯৭ টাকার প্ল্যান এনেছে আইডিয়া। এই প্ল্যানের ভ্যালিডিটিও ৭০ দিন। ৬৯৭ টাকা, ৮৯৭ টাকা ও ১১৯৭ টাকার প্ল্যানে ৭০ দিনের জন্য যথাক্রমে প্রতিদিন 1.5GB, 2GB, 2.5GB ডাটা পাবেন গ্রাহকরা।

শুধুমাত্র 4G স্মার্টফোন ব্যাবহারকারীরাই উপোভোগ করতে পারবেন এই অফার। 2G বা 3G ফোন ব্যাবহার করলে ৭০ দিনে মোট 6GB ডাটা পাবেন গ্রাহকরা। এছাড়াও 4G ফোন না থাকলে ৮৯৭ টাকা ও ১১৯৭ টাকার প্ল্যানে গ্রাহকরা 15GB ও 30GB ডাটা পাবেন ৭০ দিনের জন্য।

যদিও 4G স্মার্টফোন থাকলে এই তিনটি প্ল্যানে যথাক্রমে 105GB, 140GB ও 175GB ডাটা পাবেন গ্রাহকরা। এই পরিমান ডাটা ছাড়াও এই প্ল্যানের সাথে আইডিয়া দিচ্ছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কলিং এর সুবিধা। একই সাথে এই প্ল্যানের গ্রাহকরা প্রতিদিন ১০০ টি করে sms পাবেন বিনামূল্যে। যদিও এক সপ্তাহে ১০০০ মিনিটের বেশি কথা বলা যাবে না এই প্ল্যানে।

অ্যানড্রয়েডের সেরা ৫টি মিউজিক উইজেট

প্রসঙ্গত আইডিয়ার এই প্ল্যান এয়ারটেলের ৯৯৯ টাকার প্ল্যানের সাথে টক্কর দিতে পাজারে এসেছহে। যেখানে গ্রাহকরা পাবেন আনলিমিটেড ভয়েস কল, রোজ ১০০ টি SMS আর 60GB ডাটা। যদিও এয়ারটেলের প্ল্যানে ভয়েস কলিং এ নেই কোন সাপ্তাহিক লিমিট।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Idea Cellular appears to have revised two of its prepaid plans priced at Rs. 897 and Rs. 1,197 to offer 2GB and 2.5GB data per day for a period of 70 days. Earlier, these plans were offering 84 days of validity. Also, idea has introduced another Rs. 697 plan offering 1.5GB data per day.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X