Sony Xperia R1 Plus আর R1 কিনলে Idea বিনামূল্যে দিচ্ছে 60GB ডাটা

By: Satyaki Bhattacharyya

সোনির সাথে হাত মিলিয়ে এবার নতুন ডাটা প্ল্যান লঞ্চ করলো আইডিয়া মোবাইল। নতুন Sony Xperia R1 Plus আর R1 স্মার্টফোন দুটি কিনলে নতুন এই অফার পাবেন গ্রাহকরা। এই অফারে গ্রাহকরা প্রথম ছয়টি রিচার্জে 60GB ডাটা পাবেন বিনামূল্যে। এর সাথেই পাবেন নিজেদের প্যাকের নির্দিষ্ট সুবিধা।

Sony Xperia R1 Plus আর R1 কিনলে Idea বিনামূল্যে দিচ্ছে 60GB ডাটা

শুধুমাত্র Sony Xperia R1 Plus আর R1 ফোনদুটি কিনলেই এই সুবিধা পাবেন গ্রাহকরা। Sony Xperia R1 Plus আর R1 ফোনদুটির দাম যথাক্রমে ১৪,৯৯০ টাকা ও ১২,৯৯০ টাকা। আইডিয়ার গ্রাহকরা যেকোন সোনি সেন্টারে অথবা দেশব্যাপী যেকোন বড় মোবাইলের দোকান থেকে এই অফার উপোভোগ করতে পারবেন।

ভারতে সোনির লেটেস্ট ফোন Sony Xperia R1 Plus আর R1। এই ফোন R1-এ আছে ৫.২ ইঞ্চি HD ডিসপ,লে সাথে 13MP ক্যামেরা। সাথে রয়েছে VoLte and 4G।

শুধুমাত্র ফ্লিপকার্টেই পাওয়া যাবে নতুন Moto X4

দুটি ফোনেই রয়েছে Qualcomm Snapdragon 430 প্রসেসার। Sony Xperia R1 Plus-এ আছে 3GB RAM আর 32GB স্টোরেজ। অন্যদিকে Sony Xperia R1- এ আছে 2GB RAM আর 16GB স্টোরেজ। দুটি ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া সম্ভব।

ফোনদুটিতে রয়েছে 2620mAh ব্যাটারি। সাথে রয়েছে কুইক চার্জ। দুটি ফোনেই আছে অ্যানড্রয়েট নুগাট অপারেটিং সিস্টেম। কোম্পানি জানিয়েছে খুব তাড়াতাড়ি ফোনদুটিতে চলে আসবে লেটেস্ট অ্যানড্রয়েড ওরিও।



English summary
Idea Cellular and Sony has joined hands to offer some good deals on 4G data plans for customers purchasing the latest Sony Xperia R1 Plus and R1 smartphone
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়