লঞ্চ হল InFocus A2: সাথে জিও দেবে 30GB ফ্রি ডাটা

Posted By: Satyaki Bhattacharyya

বাজারে এলো InFocus -এর নতুন এন্ট্রি লেভেল স্মার্টফোন InFocus A2। নিজেদের টুইটার হ্যান্ডেলে InFocus জানিয়েছে এই ফোনের দাম হবে ৫,১৯৯ টাকা। এখনো মনে করা হচ্ছে এই মডেলটি শুধুমাত্র অফলাইন বাজারেই পাওয়া যাবে। কম দামের ফোন হওয়া সত্বেও এই ফোনে রয়েছে সব লেটেস্ট টেকনোলজি। এছাড়াও ফোনটিকে গ্রাহকদের কাছে আরও আকর্ষণিয় করে তোলার জন্য কোম্পানি জানিয়েছে এই ফোন কিনলে রিলায়েন্স জিও থেকে পাওয়া যাবে 30GB ফ্রি ডাটা।

লঞ্চ হল InFocus A2: সাথে জিও দেবে 30GB ফ্রি ডাটা

InFocus A2 তে থাকবে ৫ ইঞ্চি HD ডিসপ্লে। সাথে থাকবে 2.5D কার্ভড গ্লাস ডিজাইন। ফোনের ভিতরে রয়েছে কোয়াড কোর 1.3GHz Spreadtrum SC9832 চিপসেট। এছাড়াও এই ফোনে রয়েছে 2GB RAM আর 16GB ইন্টারনাল স্টোরেজ। যদিও মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়িয়ে নেওয়া যাবে ফোনের মেমোরি।

InFocus A2 এর অপারেটিং সিস্টেম অ্যানড্রয়েড ৭.০। এছাড়াও এই বাজেট ফোনে রয়েছে 4G VoLTE, Bluetooth, GPS, Wi-Fi, হাইব্রিড সিম।

পেটিএম পেমেন্ট ব্যাঙ্ক: যেভাবে ডেবিট কার্ড হাতে পাবেন

InFocus A2 তে রয়েছে 5MP প্রাইমারি ক্যামেরা, সাথে রয়েছে রিয়ার LED ফ্ল্যাশ। সেলফি তোলার জন্য ফোনের সামনে রয়েছে 5MP ক্যামেরা। ফোনের ভিতরে রয়েছে একটি 2400mAh ব্যাটারি।

কোম্পানি জানিয়েছে এই ফোনের দাম ৫১৯৯ টাকা। যদিও মোবিকুইক ব্যাবহারকারীরা কম দামে কিনে ফেলতে পারবেন ফোনটি। মোবিকুইক দিয়ে এই ফোন কিনলে পাওয়া যাবে ৩০০ টাকার ক্যাশব্যাক।

Read more about:
English summary
InFocus A2 is a new budget smartphone with 4G VoLTE that has been launched in India at a price point of Rs. 5,199. The device comes along with free 30GB of Reliance Jio data as well. There is a cashback of up to Rs. 300 from MobiKwik in the form of Supercash on using the wallet to buy the device.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়