লঞ্চ হল InFocus M7s || ডুয়াল ক্যামেরা, 4000 mAh ব্যাটারি

Posted By: Satyaki Bhattacharyya

মার্কিন স্মার্টফোন ব্র্যান্ড InFocus লঞ্চ করলো তাদের নতুন স্মার্টফোন InFocus M7s। নতুন এই InFocus M7s -এর দাম প্রায় ৯,৩৫০ টাকা। ফলে বাজেট সেগমেন্টে টেক্কা দিতে চলে এলো আরও একটি নতুন প্রতিযোগী। ব্ল্যাক ও গোল্ড দুটি রঙে পাওয়া যাবে নতুন এই স্মার্টফোন।

 লঞ্চ হল InFocus M7s || ডুয়াল ক্যামেরা, 4000 mAh ব্যাটারি

ডিসপ্লে

InFocus M7s -এ আছে ইউনিবডি মেটাল ডিজাইন। যা এই ফোনকে দেয় এক প্রমিয়াম লুক। ফোনের সামনে রয়েছে একটি ৫.৭ ইঞ্চি 720x1440 পিক্সেলস HD+ ডিসপ্লে। সাথে রয়েছে 2.5D কার্ভড গ্লাস ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯।

হার্ডওয়ার

InFocus M7s কোয়াড কোর 1.3 GHz MediaTek MT3737H প্রসেসার। সাথে রয়েছে 3GB RAM আর 32GB ইন্টারনাল স্টোরেজ। যদিও microSD কার্ডের সাহায্যে ফোনের মেমোরি 128GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া সম্ভব।

ক্যামেরা

InFocus M7s এ রয়েছে রিয়ার ডুয়াল ক্যামেরা সেট আপ। এই ক্যামেরার প্রাইমারি সেন্সার 13MP আর সেকেন্ডারি সেন্সারটি 5MP। ডুয়াল ক্যামেরায় আছে একটি LED ফ্ল্যাশ। এছাড়াও রয়েছে বোকেহ মোড ও ফুল HD ভিডিও শুটিং ফিচার। এছাড়াও এই ফোনে রয়েছে একটি 8MP সেলফি ক্যামেরা।

ব্যাটারি, সফটওয়ার ও কানেক্টিভিটি

InFocus M7s এ রয়েছে 4000mAh ব্যাটারি। কোম্পানির দাবি এই ব্যাটারির মাধ্যমে আপনি পাবেন ২০ ঘন্টা ব্যাটারি 3G ব্যাক আপ। আর ৫২৮ ঘন্টা স্ট্যান্ড বাই টাইম পাবেন 4G নেটওয়ার্কে। এছাড়াও InFocus M7s চলবে অ্যানড্রয়েড ৭.০ নুগাট অপারেটিং সিস্টেম দিয়ে। এছাড়াও ফোনের পিছনে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

কানেক্টিভিটির জন্য InFocus M7s এ রয়েছে 4G VoLTE, Wi-Fi 802.11b/g/n, Bluetooth 4.2, GPS, FM রেডিও, ডুয়াল সিম আর micro USB 2.0।

ভারতে কবে এই ফোন পাওয়া যাবে সেই বিষয়ে কিছু বলেনি এই মার্কিন কোম্পানিটি। তবে খুব শিঘ্রই ভারতের বাজারে এই ফোন চলে আসবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

ভারতে এলো নতুন হোয়াটসঅ্যাপ

Read more about:
English summary
The InFocus M7s sports a metal unibody design, giving it a stylish look. The smartphone is fitted with a 5.7-inch display that delivers a HD+ resolution of 720×1440 pixels. The display has an aspect ratio of 18:9, and it is surrounded by narrow bezels.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়