এই সপ্তাহেই স্মার্টফোনে অবিশ্বাস্য সেল নিয়ে আসছে অ্যামাজন

By Gizbot Bureau
|

ফিরে এল অ্যামাজন ফ্যাব ফোন ফেস্ট। ১১ এপ্রিল এই সেল শুরু হবে। চলবে ১৩ এপ্রিল পর্যন্ত। এই সেলে সস্তা হচ্ছে বিভিন্ন স্মার্টফোন। সাথে থাকছে নো কস্ট ইএমআই আর ব্যাঙ্ক অফার। গত মাসের স্মার্টফোন সেল মিস করে থাকলে এই সেলে স্মার্টফোন কেনার আদর্শ সুযোগ করে দিন অ্যামাজন।

এই সপ্তাহেই স্মার্টফোনে অবিশ্বাস্য সেল নিয়ে আসছে অ্যামাজন

 

অ্যামাজন জানিয়েছে ১১ এপ্রিল থেকে ফ্যাব ফোন ফেস্টের সবথেকে বড় অফারগুলি শুরু হবে। এই সেলে সস্তা হবে ওয়ানাপ্লাস ৬টি। অ্যামাজন জানিয়েছে এর আগে ওয়ানপ্লাস ৬টি ফোনে এত বড় অফার আসেনি।

ওয়ানপ্লাস ৬টি ছাড়াও এই সেলে সস্তা হবে আইফোন এক্স। তবে কত টাকা সস্তা হবে তা জানায়নি মার্কিন ই-কমার্স জায়েন্ট। গত সপ্তাহে আইফোন এক্সআর এর দাম কমিয়েছিল অ্যামাজন। এবার সস্তা হল আইফোন এক্স।

সস্তা হবে নির্বাচিত কিছু অনর স্মার্টফোন। অ্যামাজন জানিয়েছে এই সেলে অনর ফোনের দাম ৮,০০০ টাকা পর্যন্ত কমবে। এছাড়াও সস্তা হবে বিভিন্ন ওপো স্মার্টফোন। অ্যামাজন জানিয়েছে এই সেলে সস্তা হচ্ছে রিয়েলমি ইউ১।

স্মার্টফোনে ছাড় দেওয়ার সাথেই এই সেলে একাধিক বান্ডেল অফার নিয়ে আসছে অ্যামাজন। থাকছে নো কস্ট ইএমআই ও এক্সচেঞ্জ অফার। ক্যাশিফাই এর সাথে হাত মিলিয়ে পুরনো স্মার্টফোন অতিরিক্ত ৬ শতাংশ এক্সচেঞ্জ ভ্যালু দেবে অ্যামাজন।

স্মার্টফোন ছাড়াও এই সেলে সস্তা হবে পাওয়ার ব্যাঙ্ক, কেস ও কভার সহ বিভিন্ন স্মার্টফোন অ্যাকসেসারিজ।

আগামী বৃহস্পতিবার শুরু হবে অ্যামাজন ফ্যাব ফোন ফেস্ট। শনিবার পর্যন্ত শুধুমাত্র অ্যামাজন ওয়েবসাইট ও অ্যাপ এ এই অফার চলবে। এই অফারের সব খবর বিস্তারে জানতে অ্যামাজন ওয়েবসাইট অথবা অ্যাপ এ লগ ইন করুন। ইতিমধ্যেই ফ্যাব ফোন ফেস্ট এর ল্যান্ডিং পেজ তৈরী করেছে ই-কমার্স জায়েন্ট।

Most Read Articles
Best Mobiles in India

English summary
iPhone X, OnePlus 6T, Realme U1 to Receive Discounts on Amazon Fab Phones Fest Sale This Week

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X