লঞ্চ হল JBL GO 2 আলট্রা পোর্টেবেল স্পিকার, দেখে নিন চমৎকার ফিচারগুলি

|

রোজই লঞ্চ হচ্ছে নতুন স্মার্টফোন। আর তাতেই থাকছে লেটেস্ট সব ফিচার। লেটেস্ট প্রসেসার ও ক্যামেরার ফোন কিনে দেখলেন স্পিকারের আওয়াজে মন ভরছে না আপনার। আর তখনই প্রয়োজন পরে একটি এক্সটারনাল ব্লুটুথ স্পিকারের। আর সেই আর সেই স্পিকারের বাজারেই অন্যতম জনপ্রিয় নাম JBL GOও।

লঞ্চ হল JBL GO 2 আলট্রা পোর্টেবেল স্পিকার, দেখে নিন চমৎকার ফিচারগুলি

 

সম্প্রতি ভারতে JBL GO এর নতুন জেনারেশানের স্পিকার JBL GO 2 লঞ্চ করলো এই জনপ্রিয় স্পিকার ব্র্যান্ডটি। পকেটে ঢুকে যাবে ছোট্ট এই স্পিকার। কিন্তু নতুন এই স্পিকার আকারে ছোট হলেও সাউন্ড কোয়ালিটিতে কোন আপোশ করেনি JBL।

নতুন JBL GO 2 এর দাম ২,৯৯৯ টাকা। সারা ভারতে বিভিন্ন অফলাইন রিটেল চেনে পাওয়া যাবে কোম্পানির লেটেস্ট পোর্টেবেল স্পিকারটি। এর মধ্যে অন্যতম ৩৫০ টি স্যামসাং স্টোর। ছোট, হালকা পোর্টেবেল এই স্পিকারটি ওয়াটারপ্রুফ। ফলে জল লেগে খারাপ হওয়ার ভয় থাকবে না। উজ্জ্বল আকর্ষনীইয় রঙে পাওয়া যাবে এই স্পিকারগুলি। আশা করা হচ্ছে আগের জেনারেশানের স্পিকারের মতোই এই স্পিকারটিও দারুন জনপ্রিয় হবে ভারতের বাজারে। সামনে বর্ষার এই স্পিকারের চাহিদা ক্রমশ বাড়বে বলেই মনে করছে JBL।

এই স্পিকারে কোম্পানির সিগনেচার সাউন্ড কোয়ালিটির সাথেই থাকবে ওয়াটারপ্রুফিং এর সুবিধা। এই স্পিকারের বিল্ট ইন লিথিয়াম ব্যাটারির মাধ্যমে ৫ ঘন্টা একটানা গান শোনা যাবে JBL GO 2 তে।

আপনি যদি আলট্রা পোর্টেবেল স্পিকারের খঁজ করেন তবে এই স্পিকার আপনার জন্য আবশই আদর্শ পছন্দ হতে পারে। অ্যাশ গ্রে, আইসকিউব সায়ান, সিফোম মিন্ট, লেমনেড ইয়েলো, সানকিসড সিনেমন, পার্ল শ্যামপেন, মিডনাইট ব্ল্যাক, ডিপ সি ব্লু, মস গ্রিন, কোরাল অরেঞ্জ, রুবি রেড ও স্লেট নেভি রঙে পাওয়া যাবে JBL GO 2।

অ্যান্ড্রয়েডের ডিফল্ট ভয়েস সেটিংস হিসেবে অ্যালেক্সাকে রাখবেন কীভাবে

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
HARMAN International has announced the launch of JBL GO 2 in India.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X