জিও সেলিব্রেশান প্যাক: কীভাবে পাবেন অতিরিক্ত 8GB ডাটা?

|

আবার নতুন অফার নিয়ে হাজির জিও। এবার সেলিব্রেশান প্যাকে গ্রাহককে 8GB অতিরিক্ত ডাটা দিচ্ছে জিও। ৩০ অক্টোবর পর্যন্ত ভ্যালিড থাকবে এই অফার। টেলিকমটক ওয়েবসাইটে এক রিপোর্টে জানানো হয়েছে প্রত্যেক গ্রাহক আলাদা ভ্যালিডিটি পাচ্ছেন। যে সনব গ্রাহক এই অফারের অধীনে আসবেন তাদের My Jio অ্যাকাউন্টে নিজে থেকেই অতিরিক্ত ডাটা যোগ হয়ে যাবে।

জিও সেলিব্রেশান প্যাক: কীভাবে পাবেন অতিরিক্ত 8GB ডাটা?

 

প্রিপেড ও পোস্টপেড দুই গ্রাহককেই সেলিব্রেশান প্যাকের অধীনে অতিরিক্ত ডাটা দিচ্ছে জিও। My Jio অ্যাপের 'My Plan’ বিভাগ থেকে অতিরিক্ত ডাটা দেখে নেওয়া যাবে।যদিও আপনার অ্যাকাউন্টে এই অতিরিক্ত ডাটা থাকে একই সাথে তা কবে পর্যন্ত বৈধ তা My Plan বিভাগেই জানানো থাকবে। মাসে চারদিন দিনে 2GB করে অতিরিক্ত ডাটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

কোম্পানির দুই বছর পূর্তি উপলক্ষ্যে সেপ্টেম্বরে জিও সেলিব্রেশান প্যাক লঞ্চ করেছিল জিও। এই অফারে ইতিমধ্যেই গ্রাহককে বিনামূল্যে অনেক সুবিধা দিয়েছে মুকেশের কোম্পানি। এই অফারে নির্দিষ্ট সময়ের জন্য গ্রাহকরা দিনে অতিরিক্ত 2GB ডাটা ব্যবহার করতে পারবেন। অর্থাৎ সারা মাসে মোট 8GB অতিরিক্ত ডাটা ব্যবহার করতে পারবেন জিও গ্রাহক।

উৎসবের মরশুমের ঠিক আগে জিও দীপাবলী প্ল্যান লঞ্চ করা হইয়েছে। এই প্ল্যানে ১,৬৯৯ টাকায় গ্রাহকরা ৩৬৫ দিন ভ্যালিডিটি পাবেন। এর সাথেই থাকবে দিনে 1.5GB ডাটা আর আনলিমিটেড লোকাল, ন্যাশানাল রোমিং কল আর দিনে ১০০টি লোকাল ও ন্যাশানাল SMS ব্যবহারের সুবিধা। অর্থাৎ ১৬৯৯ টাকার প্ল্যানে জিও গ্রাহকরা মোট 547.5GB ডাটা ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি ১ বছর। অর্থাৎ এই প্ল্যানে প্রতিদিন খরচ হবে ৪.৬৫ টাকা। সম্প্রতি এই প্ল্যানের সাথে প্রতিযোগিতায় ৩৬৫ দিন ভ্যালিডিটির ১৬৯৯ টাকার প্ল্যান লঞ্চ করেছে বিএসএনএল।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Reliance Jio will offer 8GB free data as part of the Jio Celebration offer.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X