আইপিএল শুরুর আগেই 'ক্রিকেট ধন ধনা ধন' প্ল্যান নিয়ে এল জিও

|

কয়েকদিন পরেই শুরু হচ্ছে ভারতের সবথেকে বড় ক্রিকেট উৎসব ইন্ডিয়ান প্রিমিয়াম লিগ। করোনা আবহে কয়েক মাস পিছিয়ে গিয়েছে এই বছরের টুর্নামেন্ট। ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমির শাহীতে শুরু হচ্ছে ২০২০ সালের আইপিএল। ১০ নভেম্বর অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ। ইতিমধ্যেই কেকেআর সহ বিভিন্ন দল ভারত ছেড়ে আবু ধাবি ও দুবাইতে পৌঁছেছে।

আইপিএল শুরুর আগেই 'ক্রিকেট ধন ধনা ধন' প্ল্যান নিয়ে এল জিও

 

এবার আইপিএল শুরুর আগে দেশের ক্রিকেট প্রেমীদের মন জয় করতে দুটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল জিও। দুটি নতুন প্রিপেড প্ল্যানের সঙ্গেই ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্প্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। ৪৯৯ টাকা প্ল্যানে শুধুমাত্র ডেটা ব্যবহারের সুবিধা থাকছে। যদিও ৭৭৭ টাকা কম্বো প্ল্যানে ডেটা ব্যবহারের সঙ্গেই বিনামূল্যে ভয়েস কল করা যাবে। ফলে জিও গ্রাহকরা সহজেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ উপভোগ করতে পারবেন।

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে ৪৯৯ টাকা প্ল্যানে প্রতিদিন ১.৫জিবি ডেটা ব্যবহার করা যাবে। আইপিএল চলাকালীন প্রতিদিন এই সুবিধা পাবেন গ্রাহকরা। অর্থাৎ ৫৬ দিন ধরে প্রতিদিন ১.৫জিবি ডেটা ব্যবহার করা যাবে। এই প্ল্যানের সঙ্গেই ৩৯৯ টাকা দামের ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে। এই সাবস্ক্রিশনের ভ্যালিডিটি ১ বছর।

অন্যদিকে ৭৭৭ টাকা প্ল্যানেও প্রতিদিন ১.৫জিবি ডেটা ব্যবহার করা যাবে। যদিও এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। সঙ্গে থাকছে অতিরিক্ত ৫জিবি ডেটা। দৈনিক ডেটা ব্যবহারের সীমা শেষ হলে অতিরিক্ত ৫জিবি ডেটা ব্যবহার করা যাবে। এই প্ল্যানের সঙ্গে সব জিও নম্বরে আনলিমিটেড ভয়েস কল করা যাবে। সঙ্গে অন্য নেটওয়ার্কে ফোন করার জন্য থাকছে ৩০০০ মিনিটি টকটাইম ও প্রতিদিন ১০০ এসএমএস।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Jio Offering Cricket Dhan Dhana Dhan Plan Starting From Rs. 499 With Disney+ Hotstar Subscription

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X