পুরনো প্ল্যান রিচার্জ করছে চান? দুর্দান্ত সুবিধা নিয়ে এল জিও

By Gizbot Bureau
|

সম্প্রতি প্রিপেড প্ল্যানের দাম অনেকটা বাড়িয়েছে জিও। জিও সাথেই প্রিপেড প্ল্যানের দাম বাড়িয়েছে অন্য দুই বেসরকারি টেলিকম কোম্পানি ভোডাফোন আইডিয়া আর এয়ারটেল। আগের প্ল্যানের থেকে প্রায় ৪০ শতাংশ বেশি দামে নতুন প্ল্যানগুলি লঞ্চ হয়েছে। লঞ্চের সময় গ্রাহকদের সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড কল করার প্রতিশ্রুতি দিয়েছিলেন মুকেশ আম্বানি। এখন অন্য নেটওয়ার্কে কল করতে অতিরিক্ত আইইউসি মাশুল গুনতে হচ্ছে গ্রাহকদের।

পুরনো প্ল্যান রিচার্জ করছে চান? দুর্দান্ত সুবিধা নিয়ে এল জিও

 

তবে গ্রাহকদের পুরনো প্ল্যান রিচার্জের শেষ সুযোগ নিয়ে হাজির হয়েছে রিলায়েন্স জিও। দেখে নিন কীভাবে?

টেলিকম-টক ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে, নতুন প্ল্যান ব্যবহারের জন্য গ্রাহকের নম্বরে কোন প্ল্যান রিচার্জ থাকলে চলবে না। সেই ক্ষেত্রে জিও স্টোর অথবা মাই জিও অ্যাপে গেলে পুরনো প্ল্যানগুলি দেখা যাবে। শেষ কয়েক দিনে নতুন প্ল্যান রিচার্জ করে থাকলে এই অফার থেকে বাতিল হবেন আপনি।

সম্প্রতি প্রিপেড প্ল্যানের দাম বাড়িয়েছে জিও, এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া। এক নজরে জিওর নতুন প্রিপেড প্ল্যানগুলি দেখে নিন।

১২৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে মোট ২ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। ১৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ১.৫ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। ২৪৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ২ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। ৩৪৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ৩ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

৩৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ২০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ১.৫ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। ৪৪৪ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ২০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ২ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন।

৩২৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ৩০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে মোট ৬ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। ৫৫৫ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ৩০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ১.৫ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। ৫৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ৩০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ২ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

 

১২৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১২০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে মোট ১২ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। ২১৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড (অন্য নেটওয়ার্কে ১২০০০ মিনিট) কল করা যাবে। সাথে থাকছে দিনে ১.৫ জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Jio Offering One More Change To Get Recharge Plans At Old Prices.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X