জানুয়ারি ২০২১: জিওর সব প্রিপেড রিচার্জের সুবিধাগুলি দেখে নিন

By Gizbot Bureau
|

ভারতের অন্যতম জনপ্রিয় টেলিকম কোম্পানি জিও। কম দাবে দুর্দান্ত সুবিধা দিয়ে গ্রাহকের মন জিতেছিল কোম্পানিটি। বিভিন্ন জিও প্রিপেড প্ল্যানে হাই স্পিড ডেটার সঙ্গেই থাকছে আনলিমিটেড কল সঙ্গে জিওর বিভিন্ন পরিষেবা ব্যবহারের সুযোগ।

 

জানুয়ারি ২০২১: জিওর সব প্রিপেড রিচার্জের সুবিধাগুলি দেখে নিন


১২৯ টাকা থেকে ৪,৯৯৯ টাকার মধ্যে জিওর বিভিন্ন প্রিপেড প্ল্যানগুলি দেখে নিন:

জিও ১২৯ টাকা প্ল্যান

এই প্ল্যানে ২জিবি হাই স্পিড ডেটা পাওয়া যাবে। প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। থাকছে ৩০০ এসএমএস আনলিমিটেড ভয়েস কল ও বিভিন্ন জিও অ্যাপ সাবস্ক্রিপশন।

জিও ১৪৯ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে প্রতিদিন ১জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ এসএমএস ও জিও অ্যাপ সাবস্ক্রিপশন। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

জিও ১৯৯ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে প্রতিদিন ১.৫জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ এসএমএস ও জিও অ্যাপ সাবস্ক্রিপশন। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

জিও ২৪৯ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে প্রতিদিন ২জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ এসএমএস ও জিও অ্যাপ সাবস্ক্রিপশন। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

জিও ৩২৯ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে প্রতিদিন ৩জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ এসএমএস ও জিও অ্যাপ সাবস্ক্রিপশন। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

জিও ৩৯৯ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে প্রতিদিন ১.৫জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ এসএমএস ও জিও অ্যাপ সাবস্ক্রিপশন। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন।

জিও ৩৯৯ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে প্রতিদিন ১.৫জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ এসএমএস ও জিও অ্যাপ সাবস্ক্রিপশন। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন।

জিও ৪০১ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে ২৮ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। সঙ্গে থাকছে প্রতিদিন ৩জিবি ডেটা আর ৬জিবি অতিরিক্ত ডেটা। এছাড়াও এই প্ল্যানের সঙ্গে ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন বিনামূল্যে মিলবে।

 

জিও ৪৪৪ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে প্রতিদিন ২জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ এসএমএস ও জিও অ্যাপ সাবস্ক্রিপশন। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন।

জিও ৫৫৫ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানেও প্রতিদিন ১.৫জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ এসএমএস ও জিও অ্যাপ সাবস্ক্রিপশন। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

জিও ৫৯৮ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে প্রতিদিন ২জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ এসএমএস ও জিও অ্যাপ সাবস্ক্রিপশন ও ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন।

জিও ৫৯৯ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে প্রতিদিন ২জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ এসএমএস ও জিও অ্যাপ সাবস্ক্রিপশন। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

জিও ৭৭৭ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে প্রতিদিন ১.৫জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে অতিরিক্ত ৫জিবি ডেটা থাকবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ এসএমএস ও জিও অ্যাপ সাবস্ক্রিপশন, ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

জিও ৯৯৯ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে প্রতিদিন ৩জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ এসএমএস ও জিও অ্যাপ সাবস্ক্রিপশন। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

জিও ২,৩৯৯ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে মোট ৭৪০জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ এসএমএস ও জিও অ্যাপ সাবস্ক্রিপশন। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

জিও ৪,৯৯৯ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে মোট ৩৫০ জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ এসএমএস ও জিও অ্যাপ সাবস্ক্রিপশন।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Jio Prepaid Plans 2021: Choose The Best Calls And Data Plans With Benefits

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X