জিও, এয়ারটেল ও ভোডাফোন: সেরা টপ-আপ রিচার্জ

By Gizbot Bureau
|

এই মুহূর্তে সব টেলিকম কোম্পানির বিভিন্ন ধরনের রিচার্জ বাজারে রয়েছে। এর মধ্যে কিছু রিচার্জে লম্বা ভ্যালিডিটি পাওয়া যায়, কয়েকটি রিচার্জে থাকে শুধুমাত্র ডেটা ব্যবহারের সুবিধা, কয়েকটিতে থাকে আনলিমিটেড কলিং আর রয়েছে কিছু টপ-আপ রিচার্জ।

জিও, এয়ারটেল ও ভোডাফোন:  সেরা টপ-আপ রিচার্জ

 

কিছু প্ল্যানে আনলিমিটেড কলিং, ডেটার সাথেই থাকে নির্দিষ্ট পরমান এসএমএস এর সুবিধা। বেশিরভাগ গ্রাহক এই ধরনের প্ল্যান পছন্দ করলেও অনেকের আনলিমিটেড প্ল্যান কোনও কাজে লাগে না। সেই সব গ্রাহকের জন্য আদর্শ টপ-আপ রিচার্জ। এই রিচার্জে শুধুমাত্র টকটাইম পাওয়া যায়। জিও, এয়ারটে ও ভোডাফোনের সেরা টপ-আপ রিচার্জে নজর রাখা যাক।

জিও

জিও নেটওয়ার্কে দুই ধরনের টপ-আপ রিচার্জ হয়। একটিতে টকটাই মাওয়া যায় অন্যটিতে পাওয়া যায় ফুল টকটাইম। জিও নেটওয়ার্কে ৫০ টাকা রিচার্জে পাবেন ৪০.৪৮ টাকা টকটাইম।

১০০, ১৫০, ২০০, ৩০০ টাকা রিচার্জে থাকছে ফুল টকটাইম।

এয়ারটেল

৩৪,৬৪,৯৪,১৪৪ আর ২৪৪ টাকার পাঁচটি স্মার্ট রিচার্জ লঞ্চ করেছে এয়ারটেল। ৩৪ টাকায় ২৫.৬৬ টাকা টকটাইম পাওয়া যাবে। ভ্যালিডিটি ২৮ দিন। সাথে থাকবে 100MB ডেটা। ৬৪ টাকায় থাকবে ৫৪ টাকা টকটাইম আর 200 MB ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। ৯৪ টাকায় থাকছে ৯৪ টাকা টকটাইম আর 500 MB ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটিও ২৮ দিন। ১৪৪ টাকায় থাকছে ১৪৪ টাকা টকটাইম আর 1GB ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৪২ দিন। ২৪৪ টাকা প্ল্যানে ফুল টকটাইমের সাথে থাকছে 2GB ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

ভোডাফোন

ভোডাফোনে ১০ টাকায় ৭.৪৭ টাকা টকটাইম পাওয়া যাবে। এছাড়াও ১০০০ টাকা আর ৫০০০ টাকা রিচার্জে ফুল টকটাইম পাওয়া যাবে ভোডাফোনে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Jio Vs Airtel Vs Vodafone: Best top-up recharge plans you can opt for

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X