বাজারে এলো 4G VoLTE JioPhone, প্রি বুকিং শুরু ২৪শে আগস্ট থেকে

By: Satyaki Bhattacharyya

Reliance Jio তাদের অ্যানুয়াল জেনারেল মিটিং-এ প্রত্যাশা মতোই বাজারে আনলো JioPhone।

বাজারে এলো 4G VoLTE JioPhone, প্রি বুকিং শুরু ২৪শে আগস্ট থেকে

এটি একটি 4G VoLTE ফিচার ফোন। আর দশটি ফিচার ফোনের মতোই ডিজাইন JioPhone-এর। ২২ টি প্রাদেশিক ভাষায় ব্যাবহার করা যাবে JioPhone। ফিচারফোন হওয়া সত্তেও ভয়েস কমান্ড ফিচার থাকছে এই ফোনে। ভয়েস কমান্ডের সাহাজ্যে গ্রাগকরা তাদের কথার মাধ্যমে ফোন, SMS, ইন্টারনেট ব্রাউজিং ইত্যাদি করতে পারবেন। এছাড়াও এই ছোটো ফিচার ফোনে থাকবে আরও প্রচুর ধাশু ফিচার।

আপতকালিন ফিচার
   

আপতকালিন ফিচার

আপনি যদি বিপদে পরেন ফোনের কি-প্যাডের ৫ বোতামটিকে টিপে থাকলে আপনার সমস্ত ইমারজেন্সি কন্ট্যাক্টের কাছে পৌঁছে যাবে আপকালিন ম্যাসেজ। সেই ম্যাসেজের মাধ্যমে আপনার পরিবারের সদস্যরা জেনে যাবেন আপনি ঠিক কোথায় আছেন।

যা বিপদে আপনার প্রান বাঁচাতে পারে। পরে এই পরিসেবার মাধ্যমে আপনি বিপদে পরলে সরাসরি পুলিশকে জানাতে পারবেন আপনার লোকেশান ডিটেইলস।

NFC
   

NFC

এই বছরের শেষেই JioPhone চলে আসবে NFC ফিচার। যার মাধ্যমে আপনি রিটেল শপে ওয়ান ট্যাপে করতে পারবেন পেমেন্ট। ফোনে একটি হার্ডওয়ার আছে যার মাধ্যমে আপনি সিকিওরলি পেয়েন্ট করতে পারবেন। সফটওয়ার আপডেটের মাধ্যমে এই বছরের শেষের দিকে JioPhone-এ আসবে এই ফিচার।

আনলিমিটেড ভয়েস কল
   

আনলিমিটেড ভয়েস কল

Jio-র বাকি সমস্ত গ্রাহকদের মতোই JioPhone-এর গ্রাহকরাও পাবেন লাইফটাইম ফ্রি আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। ১৫ই আগস্ট ২০১৭ থেকে JioPhone-এর গ্রাহকরা পাবেন আনলিমিটেড ডাটা। JioPhone- এর গ্রাহকরা আনলিমিটেড কল, SMS, ডাটা আর সমস্ত Jio APP এর সুবিধা পাবেন মাসে মাত্র ১৫৩ টাকায়।

Jio Phone TV-Cable
   

Jio Phone TV-Cable

Jio Phone TV-Cable-এর মাধ্যমে যেকনো TV কে আপনার ফোনের সাথে কানেক্ট করতে পারবেন মাত্র ৩০৯ টাকায়। ৩০৯ টাকা ধনধনাধন প্যাকের মাধ্যমে গ্রাহকরা।

JioPhone পাবেন বিনামুল্যে
   

JioPhone পাবেন বিনামুল্যে

কম্পানি জানিয়েছে JioPhone পাওয়া যাবে বিনামুল্যে। যদিও JioPhone পেতে গেলে ১৫০০ টাকা সিকিউরিটি ডিপজিট রাখতে হবে কম্পানির কাছে। যা আপনি ৩ বছর পর ফেরত পাবেন। কম্পানি জানিয়েছে এই সিকিউরিটি ডিপজিটের ১০০% টাকাই ৩ বছর পর গ্রাকদের ফেরত দেবেন তারা।

আগস্টে পাওয়া যাবে JioPhone
   

আগস্টে পাওয়া যাবে JioPhone

১৫ই আগস্ট থেকে ভারতের ফিচার ফোন-এর বাজার বদলে দেবে এই JioPhone। ১৫ই আগস্ট থেকে শুরু হবে ফোনের বেটা টেস্টিং। ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ নিয়মে প্রি বুকিং শুরু হবে ২৪শে আগস্ট থেকে। ফোনটি গ্রাহকরা হাতে পাবেন সেপ্টেম্ব্র মাসে। MyJio APP অথবা Jio শপ থেকে করা যাবে এই প্রি বকিং।



Read more about:
English summary
JioPhone, the 4G VoLTE feature phone has been launched in India at not cost at all.
Please Wait while comments are loading...

Social Counting