এবার ট২০ ট্রাই সিরিজের ম্যাচ দেখা যাবে শুধুমাত্র জিওটিভিতে

|

রিলায়েন্স জিওর লাইভ টেলিভিশান অ্যাপ জিওটিভি কিনে নিল আগামি টি২০ ক্রিকেট সিরিজ নিহাদাস ক্রিকেট সিরিরজের ভারতের ডিজিটাল রাইটস।

এবার ট২০ ট্রাই সিরিজের ম্যাচ দেখা যাবে শুধুমাত্র জিওটিভিতে

 

শ্রীলঙ্কা ক্রিকেটের সিওও জেরোমে জয়রন্তে জানিয়েছেন, " জিওটিভির হাত ধরে ভারতের ক্রিকেট ফ্যানেদের কাছে এই উত্তেজক সিরিজ পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত।" শ্রীলঙ্কায় ভারত, শ্রীলঙ্কা ও বাংলাদেশের মধ্যে ৬ থেকে ১৮ মার্চ পর্যন্ত খেলা হবে এই টি২০ ক্রিকেট সিরিজ।

সম্প্রতি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ও গ্লোবাল মোবাইল অ্যাওয়ার্ডসে সেরা মোবাইল ভিডিও কনটেন্টের পুরস্কার জিতেছে জিওটিভি। গ্লোবাল মোবাইল অ্যাওয়ার্ডসকে সাধারণত মোবাইল কনটন্টের অস্কার বলে মনে করা হয়। বিশ্বব্যাপী সেরা কনটেন্টগুলি পুরস্কার জেতে এখানে।

জিওটিভি সবসময় বেস্ট ইন ক্লাস কনটেন্ট নিয়ে এসেছে গ্রাহকদের জন্য। জিওটিভিতে রয়েছে ৫৭৫ এর বেশি লাইভ টিভি চ্যানেল, ১৫ টি ভারতীয় ভাষায় কনটেন্ট রয়েছে এই অ্যাপে।

খুব কম সময়ে প্লে স্টোর থেকে ১০০ মিলিয়ানের থেকে বেশি বার ডাউনলোড হয়েছে জিওটিভি। লঞ্চের সময় থেকেই এই অ্যাপটি প্লে স্টোরে সেরা এন্টারটেনমেন্ট অ্যাপের জায়গা দখল করে আছে। এছাড়াও ২০১৮ সালে আগেসি গ্রাহাম বেল অ্যাওয়ার্ডে সেরা ইনোভেটিভ অ্যাপের শিরোপা ছিনিয়ে নিয়েছে জিওটিভি।

জিওটিভি শুধুমাত্র ভারতের গ্রাহকদের জন্যই সীমাবদ্ধ নেই। সম্প্রতি শেষ হওয়া পেওংচ্যাং শীতকালীন অলিম্পিকের অফিশিয়াল ব্রডকাস্টার ছিল জিওটিভি। এরপর এই ট্রাই সিরিজের ডিজিটাল রাইট কিনলো জিওটিভি।

ফেসবুকে আসবে আকর্ষনীয় এই নতুন 'ভয়েস ক্লিপ' ফিচার

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Nidahas Trophy – a tri-nation T20 competition, will be played at Colombo from March 6 to 18, 2018 between host Sri Lanka, Bangladesh, and India.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X