লিনোভোর এই ফোনে থাকবে 4TB ইন্টারনাল স্টোরেজ আর সম্পুর্ণ ফুলস্ক্রিন ডিসপ্লে

|

স্মার্টফনের দুনিয়ায় আবার ঝড় তুলতে চলেছে লিনোভো। ২০১৮ সালে লঞ্চ হওয়া প্রায় সব ফোনের সামনেই রয়েছে ফুলক্রিন ডিসপ্লে। কিন্তু ডিসপ্লের উপরে রয়েছে একটি কালো নচ। যেখানে থাকে স্পিকার, ফ্রন্ট ক্যামেরা ও কিছু সেন্সার। কিন্তু এবার লিনোভো নতুন এক ফোন আনতে চলেছে বাজারে যেখানে থাকবে না এই কালো রঙের নচটি। সারা ফোনের সামনে জুড়েই থাকবে খালি ডিসপ্লে। নতুন এই ফোনের নাম Lenovo Z5।

লিনোভোর এই ফোনে থাকবে 4TB ইন্টারনাল স্টোরেজ আর সম্পুর্ণ ফুলস্ক্রিন

 

এখানেই শেষ নয়। কোম্পানির ভাইস প্রেসিডেন্ট জানিয়েছেন নতুন Lenovo Z5 এ থাকবে 4TB ইন্টারনাল স্টোরেজ। প্রসঙ্গত 1TB = 1024GB। এর আগে পৃথিবীর কোন স্মার্টফোনে এতো বড় মাপের ইন্টারনাল স্টোরেজ দেখা যায়নি।

সম্প্রতি চাইনিজ মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে কোম্পানির ভাইস প্রেসিডেন্ট চেং চেং জানিয়েছেন নতুন পার্টিকেল টেকনোলজির ব্যাবহারের ফলে তাদের নতুন Lenovo Z5 এ 4TB ইন্টারনাল স্টোরেজ ব্যাবহারে সক্ষম হয়েছে কোম্পানি। এর ফলে গ্রাহকরা নিজেদের স্মার্টফোনে ২০০০ এইচডি সিনেমা ১৫০,০০০ মিউজিক ও ১০ লক্ষ ফটো স্টোর করতে পারবেন।

আগেই চেং জানিয়েছিলেন যে সম্পুর্ণ বেজেল লেস, নচ বিহীন ডিসপ্লে ডিজাইন থাকতে চলেছে নতুন Lenovo Z5 এ। চেং সেই পোস্টেই জানিয়েছিলেন এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৯৫%।

ফ্ল্যাগশিপ বাজারে টক্কর দিতে খুব শিঘ্রই বাজারে আসবে এই ফোন। কোম্পানি জানিয়েছে এই ফোনে থাকবে ১৮ টি লেটেস্ট পেটেন্ট টেকনোলজি। আশা করা হচ্ছে আগামী ১৪ জুন এক ইভেন্টে লিনোভো লঞ্চ করবে তাদের লেটেস্ট এই Lenovo Z5।

অ্যামাজন সামার সেল, তৃতীয় দিনের সেরা কিছু অফার

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Lenovo VP Cheng Cheng teased that the Lenovo Z5 will offer 4TB of storage to its users, thanks to 'particle technology'.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X