স্লাইডার ক্যামেরা সহ এই সপ্তাহে বাজারে আসবে Lenovo Z5 Pro

|

সব স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থা ফোনের ডিসপ্লের সাথে বডির অনুপাত কমানোর চেষ্টায় ব্যাস্ত। এই জন্য ওপ্পো, ভিভো, ওয়ানপ্লাস ফোনের ডিসপ্লের উপরে জলের বিন্দুর আকারা নচ ব্যবহার করেছে। নাম দেওয়া হয়েছে ওয়াটার ড্রপ নচ। এছাড়াও কিছু ফোনে থাকছে পপ আপ ক্যামেরা ডিজাইন, স্লাইডার ডিজাইন। সম্প্রতি শাওমি মি মিক্স ৩ ফোনে এই ধরনের ডিজাইন দেখা গিয়েছে।

স্লাইডার ক্যামেরা সহ এই সপ্তাহে বাজারে আসবে Lenovo Z5 Pro

 

এই একই ডিজাইন ব্যবহার করে সামনে আসতে চলেছে Lenovo Z5 Pro। ঈই ফোনের ক্যামেরা মডিউলটি স্লাইডারের মাধ্যমে উঠে আসবে। এর ফলেই ফোনের স্ক্রিনের সাথে ডিসপ্লে রেশিও আগে থেকে বেড়েছে অনেকটাই। এছাড়াও থাকছে ডুয়াল ফ্রন্ট ও রিয়ার ক্যামেরা। আগামী ১ নভেম্বর লঞ্চ হবে Lenovo Z5 Pro।

এখনো Lenovo Z5 Pro ফোনের কোন স্পেসিফিকেশান সামনে আসেনি। তবে একাধিক রিপোর্টে জানা গিয়েছে এই ফোনের সামনে ও পিছনে থাকবে ডুয়াল ক্যামেরা সেট আপ। কোম্পানি জানিয়েছে Lenovo Z5 Pro ফোনের ডিসপ্লের সাথে বডির রেশিও ৯০ শতাংশের বেশি হবে।

এছাড়াও Lenovo Z5 Pro ফোনের ডিসপ্লের নীচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। এই ফোনে থাকবে একটি Full HD+ OLED ডিসপ্লে। আশা করা হচ্ছে Lenovo Z5 Pro এর ভিতরে থাকবে Snapdragon 845 চিপসেট, 6GB RAM আর 64GB স্টোরেজ। এছাড়াও থাকবে ডুয়াল সিম সাপোর্ট। এই ডুটি সিম স্লটেই থাকবে 4G VoLTE স্ট্যান্ড বাই।

চার্জিং এর জন্য Lenovo Z5 Pro তে থাকবে USB Type-C পোর্ট। আশা করা হচ্ছে লেটেস্ট Android Pie অপারেটিং সিস্টেম সহ বাজ্রে আসবে এই ফোন। এর উপরেই থাকবে কোম্পানির নিজস্ব স্কিন। আপাতত শুধুমাত্র চিনে Z5 Pro লঞ্চ করতে Lenovo।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
The CEO of Lenovo has also confirmed that the Lenovo Z5 Pro will have an in-display fingerprint sensor, which makes it the first Lenovo smartphone to offer full-screen fingerprint sensor technology. As the smartphone comes with an in-screen fingerprint sensor, the device will have an OLED display.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X