লঞ্চ হল LG V30 এর নতুন এডিশান

By: Satyaki Bhattacharyya

সবে শুরু হয়েছে নতুন বছর ২০১৮। ইতিমধ্যেই ফোন কোম্পানিগুলি শুরু করে দিয়েছে তাদের নতুন ডিভাইসের ঘোষনা। এই দৌড়ে সবার আগে রয়েছে LG। একটি ৮৮ ইঞ্চি 8K OLED ডিসপ্লে লঞ্চের সাথে সাথে তারা ঘোষনা করেছে তাদের ফ্ল্যাগশিপ LG V30 -এর নতুন এডিশানের।

 লঞ্চ হল  LG V30 এর নতুন এডিশান

এবার একটি নতুন রঙে পাওয়া যাবে LG V30। নতুন এই রঙের নাম র‍্যাস-বেরী রোজ। কোম্পানির দাবি এমন রঙের স্মার্টফোন অন্য কোন কোম্পানি এখনো বাজারে আনেনি।

কোম্পানি জানিয়েছে তাদের নতুন এই ফোন ফ্যাশান কনশাস গ্রাহকদের মন জয় করবে। এছাড়াও ভ্যালেনটাইন ডে -এর জন্য এটি হবে পারে একটি আদর্শ উপহার।

 লঞ্চ হল  LG V30 এর নতুন এডিশান

নিজেদের পোর্টালে কোম্পানি জানিয়েছে নতুন এই রঙ গ্রাহকদের মন জয় করবে। নতুন পালক যুক্ত হল LG V30 সিরিজের মুকুটে।

যদিও রঙ ছাড়া ফোনের ফিচারে কোন পরিবর্তন করেনি কোম্পানি।

এছাড়াও ভারতে LG লঞ্চ করেছে LG V30+। LG V30+ এ আছে 128GB ইন্টারনাল স্টোরেজ। যা LG V30 এর ইন্টারনাল স্টোরেজের দ্বিগুন। অন্য কোম্পানিগুলির সাথে প্রতিযোগিতায় টিকে থাকতেই এই পদক্ষেপ নিয়েছে LG। LG V30+ রয়েছে অনেক আকর্ষনীয় ফিচার। একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের সাথে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা। একটি অডিও অ্যামপ্লিফায়ার, মজবুত ও স্টাইলিশ ডিজাইন এবং HDR ডিসপ্লে।

শাওমি ডিভাইসের রিপেয়ার স্টেটাস অনলাইনে ট্র্যাক করবেন কীভাবে

যদিও কবে থেকে পাওয়া যাবে এই LG V30 Raspberry Rose এডিশান সেই ব্যাপারে কিছু জানায়নি কোম্পানি।

Read more about:
English summary
LG announces Raspberry Rose LG V30 edition ahead of CES 2018. LG V30 Raspberry Rose will roll out in Korea soon after CES with key markets in Europe and Asia to follow

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়