শুধুমাত্র ফ্লিপকার্টেই পাওয়া যাবে Micromax Evok Dual Note

By: Satyaki Bhattacharyya

গত সপ্তাহেই মাইক্রোম্যাক্স তাদের নতুন ফোন Micromax Evok Dual Note এর লঞ্চের কথা জানিয়েছিলো। সেই টিসারেই কোম্পানি জানিয়েছিলো জলদিই বাজারে আসতে চলেছে দারুন ক্যামেরার নতুন এই স্মার্টফোন।

শুধুমাত্র ফ্লিপকার্টেই পাওয়া যাবে Micromax Evok Dual Note

অফিশিয়াল লঞ্চের কিছুদিন আগে আরও নতুন টিসার ছেড়ে বাজার গরম রাখার কাজ জারি রেখেছে মাইক্রোম্যাক্স। ট্যুইটারে ফোনটি কোথায় পাওয়া যাবে আর ক্যামেরার কিছু তথ্য জানিয়েছে এই নতুন টিসারে। ১২ সেকেন্ডের এই টিসারে দেখে মনে হচ্ছে এটি একটি ডুয়াল ক্যামেরা ফোন। যেখানে দ্বিতীয় ক্যামেরাটি একটি টেলিফটো ক্যামেরা।

ক্যামেরা ছাড়াও মাইক্রোম্যাক্স তাদের নতুন এই টিসারে জানিয়েছে তাদের নতুন স্মার্টফোন Micromax Evok Dual Note শুধুমাত্র ফ্লিপকার্টেই পাওয়া যাবে। যদিও কবে থেকে মিলবে এই ফোন সেই ব্যাপারে এখনো কিছু জানানো হয়নি কোম্পানির তরফে।

ভারতীয় সংস্থার সেরা কিছু ৪জি ভিওএলটিই অ্যান্ড্রয়েড নউগাট স্মার্টফোন

আগামি ২২ অগাস্ট লঞ্চ ইভেন্টের তোড়জোড় চলছে মাইক্রোম্যাক্সে। সম্ভবত সেই দিনই তাদের নতুন Canvas Infinity সিরিজের স্মার্টফোন বাজারে আনবে মাইক্রোম্যাক্স। এই Canvas Infinity সিরিজের ফোনগুলিতে থাকবে Samsung Galaxy S8 এর মতো বেজেল বিহীন 18:9 অ্যসপেক্ট রেসিও-র ডিসপ্লে। আগেই সেই আভাষ পাওয়া গিয়েছে কোম্পানির দেওয়া একটি ছবিতে।

তাদের নতুন অনেক ফোন নিয়ে আবার বাজার কাঁপানোর প্রস্তুতি নিচ্ছে মাইক্রোম্যাক্স। চিনা ব্র্যান্ডের ভিড়ে হারাতে বসা দেশি ব্র্যান্ড তাদের সেই জায়গা ফিরে পায় কিনা জানতে অপেক্ষা সময়ের।

Read more about:
English summary
Micromax Evok Dual Note teaser confirms dual cameras and Flipkart availability.
Please Wait while comments are loading...

Social Counting