Moto G4 Play ফোনে শুরু হল লেটেস্ট Android 7.1.1 Nougat আপডেট

By: Satyaki Bhattacharyya

আপনি যদি Moto G4 Play ব্যাবহার করেন তাহলে আপনার জন্য সুখবর। Motorola আগেই জানিয়েছিলো জুন মাসে Moto g4 Play ফোনে Android Nougat আপডেট আসবে। সেই কথা রেখেই Moto G4 Play ফোনে Android Nougat আপডেট দেওয়া শুরু করলো Motorola।

Moto G4 Play ফোনে শুরু হল লেটেস্ট Android 7.1.1 Nougat আপডেট

খবর অনুযায়ী, ব্রাজিলের Moto g4 Play ফোনের গ্রাহকরা ইতিমধ্যেই পেতে শুরু করেছেন Android 7.1.1 আপডেট। স্মার্টফোন কোম্পানিগুলি একটি করে দেশে এক এক করে আপডেট দিতে শুরু করে। তাই বাকি বিশ্বের Moto G4 Play গ্রাহকরা খুব তড়াতাড়ি Android 7.1.1 Nougat আপডেট পাবেন বলে আশা করা যায়।

640MB র এই আপডেটে বিল্ড নাম্বার বদলে NP26.48-8 করা হয়েছে। এছারাও এই আপডেটে নতুন সিস্টেম আইকন, ডুও ভিডিও কলিং অ্যাপ ও অন্যান্য Android 7.1.1 ফিচারের সাথে থাকছে ২০১৭ সালের জুন মাসের লেটেস্ট সিকিরিউটি প্যাচ।

এছাড়াও এই আপডেটে থাকছে স্মার্টফোনের অনেক বাগ ফিক্স। Motorola গ্রাহকদের জানিয়েছে আপডেট শুরু হয়ার সময় ফোনের ব্যাটারিতে যেন অন্তত ৫০% চার্জ থাকে। এছাড়াও ডেটা চার্জ থেকে মুক্তি পেতে কোম্পানি WiFi এর মাধ্যমে আপডেট করার পরামর্শ দিয়েছে।

যে সব গ্রাহকরা এখনো আপডেটের নোটিফিকেশান পাননি তারা ফোনের Settings - About Phone - Software updates গিয়ে ডাউনলোড করে নিতে পারেন আপডেটটি। আমেরিকান কোম্পানিটি জানাচ্ছে ডাউনলোড হয়ে যাওয়ার পরে আপডেটটি ইনস্টল হতে সময় লাগবে প্রায় ১০ থেকে ১৫ মিনিট।

আপনি যদি আপনার Moto G4 Play ফোনে আপডেটটি ইনস্টল করে থাকেন তাহলে আপডেটেড ফিচারগুলি সম্পর্কে জানান নিচের কমেন্ট বক্সে।

English summary
Motorola has finally started pushing the latest Android 7.1.1 Nougat update for the Moto G4 Play.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়