ভারতে আসছে ডুয়াল ক্যামেরার ফোন Moto X4

By: Satyaki Bhattacharyya

সম্প্রতি Moto E4, E4 Plus, Moto C, C Plus, Moto Z2 Play, Moto G5S আর G5S Plus এর মতো অনেকগুলি ফোন লঞ্চ করেছে মোটোরোলা। সবকটি ফোনই লঞ্চের কিছুদিনের মধ্যেই হাজির হয়েছে ভারতের বাজারে। এবার হয়ত খুব শিঘ্রই ভারতের বাজারে আসতে চলেছে Moto X4।

ভারতে আসছে ডুয়াল ক্যামেরার ফোন Moto X4

সম্প্রতি বার্লিনে এক টেক শো তে মোটোরোলা তাদের নতুন ডুয়াল ক্যামেরা ফোন Moto X4 এর ঘোষনা করেছিল মোটোরোলা। এবার স্মভবত ভারতের বাজারে তা আসার সময় হয়ে গিয়েছে। নিজেদের অফিশিয়াল টুইট্যর হ্যান্ডেলে মোটোরোলা ইন্ডিয়া একটি প্রোমশানাল টুইট করেছে।

টুইট থেকে পরিষ্কার যে খুব শিঘ্রই ভারতের বাজারে আসতে চলেছে মোটোরোলার নতুন এই ফোন। একজন ভাগ্যবান বিজেতা একটি ফোন বিনামুল্যে পাবেন বলেও জানানো হয়েছে কোম্পানির তরফে।

টুইটে দেখা যাচ্ছে একটি ডাইনিং টেবিলের উপর দুটি সসপ্যান রাখা আছে। এই সসপ্যান দুটি ফোনের ডুয়াল ক্যামেরাকে বর্ণনা করছে বলেই সকলের মত।

কম ইএমআই-তে মিলছে iPhone 7, 7 Plus, iPhone 6s, 6s Plus এবং iPhone 5s

Moto X4-এর প্রধান আকর্ষন ফোনের পিছনে ডুয়াল ক্যামেরা সেট-আপ। প্রাইমারি ক্যামেরাটি 12MP f/2.0 আর সেকেন্ডারি ক্যামেরাটি 8MP f/2.2। এছাড়াও রয়েছে LED ফ্ল্যাশ, PDAF আরও অন্য ফিচার। ক্যামেরা অ্যাপে আছে বিশেষ ল্যান্ডমার্ক ডিটেকশান ফিচার। এর মাধ্যমে গ্রাহক ফোনের ক্যামেরা যেকোন দিকে তাক করলেই ফোনের স্ক্রিনে ভেসে উঠবে সেই জায়গা বা দোকানের বিশদ বিবরন।

এছাড়াও এই ফোনে রয়েছে 16MP সেলফি ক্যামেরা। এছাড়াও আছে সেলফি প্যানারোমা , ফেস ফিল্টার সেলফিতে অয়ানিমেশানের মতো ফিচার।

ক্যামেরা ছাড়া Moto X4-এ আছে সম্পূর্ণ মেটাল বডি, অ্যানোডাইজড অ্যালুমিনিয়াম ফ্রেম আর সামনে আর পিছন দুই দিকেই গোরিলা গ্লাসের সুরক্ষা। ফোনটি IP68 সার্টিফায়েড, অর্থাৎ অয়াটার ও ডাস্ট রেসিস্টান্ট। Moto X4- এ আছে একটি ৫.২ ইঞ্চি FHD 1080p ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে অক্টা-কোর Snapdragon 630 প্রসেসার সাথে 3GB RAM আর 32GB স্টোরেজ। টার্বো চার্জিং-এর সাথে ফোনে রয়েছে 3000 mAh ব্যাটারি।



Read more about:
English summary
Moto X4 with a dual camera setup at its rear could be all set to launch soon in India, tips the teaser posted by Motorola.
Please Wait while comments are loading...

Social Counting