ফাঁস হয়ে গেল Nokia 1 এর ছবি

By: Satyaki Bhattacharyya

খুব তাড়াতাড়ি নোকিয়া বাজারে আনতে চলেছে তাদের অ্যানড্রয়েড গো স্মার্টফোন Nokia 1। কম দামে গ্রাহকদের হাতে স্মার্টফোন তুলে দিতে এই উদ্যোগ নোকিয়ার। সম্ভবত আগামি মার্চেই আনুষ্ঠানিক ঘোষনা হবে এই ফোনের।

ফাঁস হয়ে গেল Nokia 1 এর ছবি

সম্প্রতি এই ওয়েবসাইটে ফাঁস হয়ে গেল সেই স্মার্টফোনের ছবি। সেই পোস্টে দেখা যাচ্ছে এক ব্যাক্তি হাতে ধরে আছেন Nokia 1 ফোনটি।

ফাঁস হয়ে যাওয়া দুটি ছবির একটিতে ফোনে পরানো রয়েছে ব্যাক কভার। আর অন্য ছবিতে দেখা যাছহে আসল ফোনটি। ফোনের পিছনে ক্যামেরা ও LED ফ্ল্যাশ উপর নিচে রয়েছে এই ফোনে। Nokia 1 এ থাকতে পারে 720p HD ডিসপ্লে। তবে ডিসপ্লের সাইজ নিয়ে এখনো কিছু জানা যায়নি। ফোনের ভিতরে সম্ভবত থাকবে Snapdragon 212 প্রসেসার, 1GB RAM আর 16GB ইন্টারনাল স্টোরেজ।

CES 2018: স্যামসাং লঞ্চ করলো নতুন টিভি, স্পিকার, ট্যাবলেট

লেটেস্ট অ্যানড্রয়েড ওরিও-র লাইট ভার্সান অ্যানড্রয়েড গো চলবে এই ফোনে। গুগুল এই লাইট ভার্সানের অ্যানড্রয়েড কিছুদিন আগে কম দামের ফোনগুলির জন্য লঞ্চ করেছিল। এই ফোনগুলির জন্য প্লে স্টোরে সব অ্যাপের বিশেষ গো ভার্সান লঞ্চ করেছে গুগুল।

আশা করা যাছহে আগামি মার্চে মোবাইল কংগ্রেসে এই ফোন লঞ্চ করবে নোকিয়া। শনা যাচ্ছে এই ফোনের দাম হবে ৬০০০ টাকার আশেপাশে। যদিও নোকিয়ার তরফ থেকে এই সব তথ্যের কোন সত্যতা স্বীকার করা হয়নি।

Read more about:
English summary
HMD Global is likely prepping to launch an Android Go smartphone called Nokia 1 that could be the most affordable one coming from the company. A couple of hands-on images of the alleged Nokia 1 smartphone have been leaked. The images show that the alleged design of this Android Go smartphone and its price is also out.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়