এবার অফলাইনে পাওয়া যাবে নোকিয়া ৬

Posted By: Satyaki Bhattacharyya

সম্প্রতি ভারতের বাজারে লঞ্চ হয়েছে বাজেট স্মার্টফোন নোকিয়া ২। দাম ৬,৯৯৯ টাকা। এবার নোকিয়া শিরোনামে এলো তাদের অন্য ফোন নোকিয়া ৬।

এবার অফলাইনে পাওয়া যাবে নোকিয়া ৬

গত অগাস্ট মাসে লঞ্চের সময় শুধু অ্যামাজনেই পাওয়া যাচ্ছিল নোকিয়া ৬। দাম ছিল ১৪,৯৯৯ টাকা। এবার ভারতে নোকিয়ার ভাইস প্রেসিডেন্ট টুইট্যরে জানিয়েছেন এবার থেকে অফলাইনেও পাওয়া যাবে কোনিয়া ৬। শুক্রবার থেকে অফলাইন স্টোর ও অ্যামাজন দুই জায়গারেই পাওয়া যাবে নোকিয়া ৬।

অ্যামাজনে বার দুয়েক ফ্ল্যাশ সেল মডেলে বিক্রি হয়েছে নোকিয়া ৬। যদিও অফলাইনে বিক্রি হলেও ফোনের দাম ১৪,৯৯৯ টাকাই থাকবে বলে জানিয়েছে কোম্পানি। এর ফলে নোকিয়ার সবকটি অ্যানড্রয়েড স্মার্টফোন অনলাইন ও অফলাইন দুই যায়গাতেই পাওয়া যাবে।

এবার জিও চ্যাট-এ পেয়ে যাবেন কারিগরী শিক্ষা

নতুন নোকিয়া ব্র্যান্ডিং-এ লঞ্চ হওয়া প্রথম ফোন নোকিয়া ৬। প্রথম থেকেই সাফল্যের মুখ দেখেছে এই ফোন। কম দামে ভালো ফিচার দিয়ে মিড-রেঞ্জ সেগমেন্টে বেশ নাম করেছে নোকিয়া ৬।

নোকিয়া ৬-এ আছে ৫.৫ ইঞ্চি FHD 1080p ডিসপ্লে। সাথে ফোনের ভিতরে রয়েছে Snapdragon 430 চিপসেট, 3GB RAM আর 32GB স্টোরেজ। যদিও মাইক্রো এস-ডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে এই ফোনের স্টোরেজ। নোকিয়া ৬ এ রয়েছে 16MP রিয়ার ক্যামেরা, 8MP ফ্রন্ট ক্যামেরা আর 3000 mAh ব্যাটারি।

Read more about:
English summary
Nokia 6 that was an Amazon India exclusive is now available via the offline stores in the country for the same price of Rs. 14,999.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়