কবে ভারতে আসছে Nokia 8.1?

|

গত বছর ভারতে লঞ্চ হয়েছিল Nokia 8। আগামী ২৮ নভেম্বর ভারতে আসছে এই ফোনের পরবর্তী ভার্সান Nokia 8.1। সম্প্রতি চিনে লঞ্চ হয়েছিল Nokia X7 সেই ফোনের নাম বদলে ভারতে আসতে চলেছে Nokia 8.1। অ্যানড্রয়েড ওয়ান প্রোগ্রামের অধীনা ভারতে লঞ্চ হবে এই ফোন। Nokia 8.1 এর ভিতরে থাকছে Snapdragon 710 চিপসেট।

কবে ভারতে আসছে Nokia 8.1?

 

সম্প্রতি এই রিপোর্টে ভারতে Nokia 8.1 ফোনের দাম ও লঞ্চের দিন জানা গিয়েছে। ৯১মোবাইলস ওয়েবসাইটে এক রিপোর্টে জানানো হয়েছে আগামী ২৮ নভেম্বর ভারতে লঞ্চ হবে নতুন Nokia 8.1। এই ফোনের দাম হবে ২৩,৯৯৯ টাকা। তবে এই লঞ্চ প্রসঙ্গে কোন মন্তব্য করেনি নোকিয়া। এখনো Gizbot দপ্তরে Nokia 8.1 ফোন লঞ্চ ইভেন্টের আমন্ত্রণ পত্র পৌঁছায়নি।

চিনে 4GB RAM আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের Nokia X7 কিনতে খরচ হবে ১৬৯৯ ইউয়ান (প্রায় ১৮,০০০ টাকা)। 6GB RAM আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে খরচ হবে ১৯৯৯ টাকা (প্রায় ২১,২০০ টাকা)। আর 6GB RAM আর 128GB স্টোরেজ কিনতে খরচ হবে ২৪৯৯ ইউয়ান (প্রায় ২৬,৫০০ টাকা)।

Nokia 8.1 স্পেসিফিকেশান

ডুয়াল সিম ও ডুয়াল VoLTE Nokia 8.1 এ Android Oreo অপারেটিং সিস্টেম চলবে। Nokia 8.1 এ রয়েছে একটি ৬.১৮ ইঞ্চি FHD+ ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকবে কালো নচ। ফোনের ভিতরে থাকবে Snapdragon 710 চিপসেট, 4GB আর 6GB RAM আর 64GB আর 128GB স্টোরেজ। কানেন্টিভিটির জন্য Nokia 8.1 এ রয়েছে 4G VoLTE, Wi-Fi 802.11ac সাথে VoWiFi, Bluetooth v5.0, GPS/ A-GPS, GLONASS, BeiDou, FM রেডিও, USB Type-C পোর্ট আর ৩.৫ মিমি হেডফোন জ্যাক। Nokia 8.1 এ রয়েছে 3500 mAh ব্যাটারি, সাথে থাকছে ফাস্ট চার্জিং।

Nokia 8.1 এ রয়েছে ১২ মেগাপিক্সেল ও ১৩ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেট আপ। এই ক্যামেরার প্রাইমারি সেন্সারে রয়েছে অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান। ফোনের সামনে থাকছে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Nokia 8.1 was originally launched in China as the Nokia X7

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X