১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাওয়ালা সহ বাজারে আসছে নোকিয়া ৮

By: Sabyasachi Chakraborty

১৬ অগাস্টে ফ্ল্যাগশিপ নোকিয়া ৮ ফোন আনছে এইচএমডি গ্লোবাল। যদিও ফোন লঞ্চ করার এখনও দেরী রয়েছে তবে তার আগে ফোন সম্পর্কে বিভিন্ন তথ্য বাজারে এসে গিয়েছে।

১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাওয়ালা সহ বাজারে আসছে নোকিয়া ৮

একটা তথ্য আমাদের প্রায় সকলেরই জানা, মানে যারা একটু খোঁজখবর রাখি তাদের, যে কার্ল জেইস ব্র্যান্ডিং-এ নোকিয়া ৮-এ থাকছে ডুয়াল লেন্স রিয়ার ক্যামেরা। কিন্তু আগের রিপোর্ট অনুযায়ী ক্যামেরা রেজোলিউশন পরিষ্কার নয়।

কিন্তু এখন PhoneArena, তারা একটি চাইনিজ সাইট থেকে VTechgraphy থেকে পাওয়া তথ্যে জানাচ্ছে, এই ফোনের ক্যামেরা রেজোলিউশন ১৩ মেগাপিক্সেল। রিপোর্ট অনুযায়ী দুটি ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সেন্সর রয়েছে নোকিয়া ৮-এ। থাকছে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

রিয়ার ডুয়াল ক্যামেরায় ১৩ মেগাপিক্সেলের সেন্সর থাকছে। একটিতে থাকছে আরজিবি সেন্সর অন্যটিতে মনোক্রোমাটিক সেন্সর। এছাড়াও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ এসওসি সঙ্গে চার জিবি RAM, ৬৪ জিবি স্টোরেজ এবং ডিসপ্লে ৫.৩ ইঞ্চির, সেটিও কার্ল জেইস ব্র্যান্ডিং।

'OK Google' বলে কিভাবে ভয়েসের মাধ্যমে ব্যাবহার করবেন আপনার Android?

নোকিয়া ৮-এ ফ্রন্ট ক্যামেরা থাকছে ১৩ মেগাপিক্সেলের। রিপোর্ট বলছে, ওই ক্যামেরা নাকি ৪কে ভিডিও শ্যুট করতে সক্ষম। মিলবে কোয়ালিটি সেলফিও।

জানা গিয়েছিল অ্যান্ড্রয়েড O-তে লঞ্চ করতে চলেছে নোকিয়া ৮। এইচএমডি গুগল অ্যান্ড্রয়েডের লেটেস্ট ভার্সানে ফোন লঞ্চ করার ইঙ্গিত দিয়েছে।

মনে করা হচ্ছে এই ফোনের দাম হতে পারে ৪০ হাজার টাকার মতো। তবে এইচএমডি সংস্থার তরফে এখনও সেরকম জোরদার নিশ্চিত কিছু তথ্য মেলেনি।



Read more about:
English summary
Nokia 8 slated to be launched on August 16 might arrive with a 13MP selfie camera on board, claims a recent report.
Please Wait while comments are loading...

Social Counting