৪৩ ইঞ্চি স্মার্ট টিভি নিয়ে এল নোকিয়া; থাকছে দুর্দান্ত সব ফিচার

By Gizbot Bureau
|

অবশেষে ভারতে এল নোকিয়ার ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি। এ দেশে শুধুমাত্র ফ্লিপকার্ট থেকে এই টিভি বিক্রি করবে নোকিয়া। এই টিভির সঙ্গে থাকছে জেবিএল স্পিকার ও ডলবি ভিশন সাপোর্ট।

৪৩ ইঞ্চি স্মার্ট টিভি নিয়ে এল নোকিয়া; থাকছে দুর্দান্ত সব ফিচার

 

নোকিয়া স্মার্ট টিভি ৪৩ ইঞ্চি দাম ও লঞ্চ অফার

ভারতে নোকিয়া স্মার্ট টিভি ৪৩ ইঞ্চির দাম ৩১,৯৯৯ টাকা। ৮ জুন শুধুমাত্র ফ্লিপকার্ট থেকে এই টিভি বিক্রি শুরু হবে। লঞ্চ অফারে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য ৫ শতাংশ ছাড় থাকছে। অ্যাক্সিস ব্যাঙ্ক বাজ কার্ড গ্রাহকরা পাবেন ১০ শতাংশ ছাড়। সিটি ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ১,৫০০ টাকা ছাড় পাবেন। সঙ্গে থাকছে ১,৬৬৭ টাকা থেকে নো-কস্ট ইএমআই।

নোকিয়া স্মার্ট টিভি ৪৩ ইঞ্চি স্পেসিফিকেশন

নোকিয়ার নতুন ৪৩ ইঞ্চি স্মার্ট টিভিতে আলট্রা এইচডি ডিসপ্লে থাকছে। এই টিভিতে ১৬:৯ অ্যাসপেক্ট রেশিওর সঙ্গেই থাকছে ৬০ হার্জ রিফ্রেশ রেট। ভিভিড, স্ট্যান্ডার্ড, স্পোর্টস, ইউজার ও গেম, পাঁচটি ভিডিও মোড থাকছে।

এই টিভিতে কর্টেক্স সিএ৫৩ কোয়াড কোর প্রসেসর দিয়েছে নোকিয়া। সঙ্গে থাকছে মালি ৪৫০ জিপিইউ। এছাড়াও রয়েছে ২.২৫জিবি র‍্যাম ও ১৬জিবি স্টোরেজ। এই টিভিতে ২৪ ওয়াট জেবিএল স্পিকার দিয়েছে নোকিয়া।

৪৩ ইঞ্চি নোকিয়া স্মার্ট টিভিতে অ্যানড্রয়েড ৯ টিভি অপারেটিং সিস্টেম চলবে। প্রায় সব ওটিটি অ্যাপ প্রি-লোডেড থাকছে। কানেক্টিভিটির জন্য থাকছে ৩টি এইচডিএমআই, ২টি ইউএসবি, ১টি ডিজিটাল অডিও আউটপুট, একটু আরএফ ইনপুট ও একটি অ্যানালগ অডিও ইনপুট। এই টিভিতে বিল্ট ইন ওয়াই ফাই, গুগল অ্যাসিস্ট্যান্ট ও ক্রোমকাস্ট থাকছে। এছাড়াও থাকছে ব্লুটুথ ৫.০।

নোকিয়া স্মার্ট টিভি ৪৩ ইঞ্চির ওজন ৯.৩ কিলোগ্রাম। দুটি ট্রিপল এ ব্যাটারিতে চলবে এই টিভির রিমোট, যা টিভি থেকে ৮ মিটার দূরত্বে কাজ করবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Nokia Smart TV 43-Inch Announced; Available On Flipkart For Rs. 31,999.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X