আগামি ২৭ এপ্রিল লঞ্চ হতে পারে নতুন Nokia X

Posted By: Satyaki Bhattacharyya

আগামি ২৭ এপ্রিল এক লঞ্চ ইভেন্টের ঘোষনা করেছে নোকিয়া। চিনে অনুষ্ঠিত হবে এই ইভেন্ট। আর সম্ভবত এই ইভেন্টেই লঞ্চ হবে নতুন Nokia X।

আগামি ২৭ এপ্রিল লঞ্চ হতে পারে নতুন Nokia X

এই চীনা পোর্টালে জানানো হয়েছে এই ফোনের ব্যাপারে। এই রিপোর্টে পোস্ট করে হয়েছে একটি ছবি। যেখানে দুটি স্মার্টফোন তৈরী করেছে ইংরাজি হরফ X অক্ষরটি। আগামি ২৭ এপ্রিল এই ফোন লঞ্চ হবে বলে জানানো হয়েছে। এছাড়াও অন্য কিছু তথ্য জানা যাচ্ছে এই ছবি থেকে।

এই ফোনে থাকবে 2.5D কার্ভড ডিসপ্লে। এছাড়াও এই ফোনে থাকবে মেটাল ব্যাক। সম্ভবত মিডরেঞ্জ বাজেটের ফোন চলেছে নতুন এই ফোনটি।

Nokia X কনসেপ্ট ভিডিও

যদিও Nokia X নিয়ে বিশেষ কোন তথ্য জানা যায়নি কিন্তু গত সপ্তাহে আমরা দেখেছি Nokia X এর কনসেপ্ট ভিডিও। সেই ভিডিওতে নাজানো হয়েছে এই স্মার্টফোনে থাকবে জবরদস্ত মেটাল বিল্ট কোয়ালিটি।

ভিডিওতে দেখা গিয়েছে Nokia X এর মেটাল ও গ্লাস বিল্ট। এছাড়াও এই ফোনের ডিসপ্লে লেটেস্ট আইফোনের মতো। ফুলস্ক্রিন এই ডিসপ্লের উপরে থাকবে একটি নচ।

এছাড়াও Nokia X এ থাকতে চলেছে স্টিরিও স্পিকার, , রিয়ার ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, আর ডুয়াল রিয়ার ক্যামেরা। এছাড়াও নতুন এই ফোনে থাকবে USB Type C পোর্ট আর ৩.৫ মিমি আডিও জ্যাক।

মাত্র ৯১৫ টাকায় লঞ্চ হল নতুন ফিচার ফোন টিউবলাইট

যদিও কোন কেউ কেউ মনে করছেন নতুন এই ফোন কোম্পানির নতুন ফ্ল্যাগশিপ Nokia 10। সবাই আগামি ২৭ এপ্রিল এই নতুন ফোনের অপেক্ষায় রয়েছি।

Source

Read more about:
English summary
Nokia X appears to be all set to make a comeback in China under HMD Global. The company is said to announce this new smartphone on April 27. A leaked signpost shows that the smartphone will have a 2.5D curved display and a metal back.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়