ছাত্রছাত্রীদের জন্য ১০ শতাংশ ছাড় দিচ্ছে ওয়ানপ্লাস ৫

By: Sabyasachi Chakraborty

বিশ্বজুড়ে ছাত্রছাত্রীদের জন্য নতুন সুবিধা দিচ্ছে ওয়ান প্লাস ৫। সংস্থার নিজস্ব ওয়েবসাইটে গিয়ে যদি কোনও ফোন, ফোনের অ্যাকসেসরিজ ছাত্রছাত্রীরা কেনেন, তাহলে দশ শতাংশ ছাড়ে সেইসব মিলবে বলে জানিয়েছে চিনের এই সংস্থাটি।

ছাত্রছাত্রীদের জন্য ১০ শতাংশ ছাড় দিচ্ছে ওয়ানপ্লাস ৫

সংস্থার তরফে ব্লগ পোস্টে এটি জানানো হয়েছে। জানানো হয়েছে, ঠিক কীভাবে এই ছাড় মিলতে পারে। সংস্থা জানিয়েছে, তিনটি ছোট কাজ সারতে হবে। স্টুডেন্ট অফার্স নেওয়ার যোগ্যতা আছে কীনা, একটা ছোট্ট টেস্ট হবে। সেই টেস্ট শেষ হওয়ার পরেই ওয়ান প্লাস ৫ এক্সক্লুসিভ অফারে পেতে পারে ছাত্রছাত্রীরা।

৬,৯৯৯ টাকায় মিলছে জিওমি রেডমি ৪এ-এর নতুন ভ্যারিয়েন্ট।

তাই ছাত্রছাত্রীরা যদি বিষয়টিতে আগ্রহী হন, তাহলে তিনটি ছোট্ট কাজ বা অ্যাসাইনমেন্ট কী কী জেনে রাখুন। ওয়ান প্লাস স্টুডেন্ট প্রোগ্রামে এই সবকটি ধাপ শেষ করার পর আপনি আপনার কুপন পেতে পারেন এইখানে।

১ নং- আপনি ছাত্রছাত্রী, তার প্রমাণ দিতে হবে। আসলে আপনাকে স্টুডেন্ট প্রোগ্রামের জন্য লগ ইন হতে হবে।

২নং- এরপর স্টুডেন্ট প্রোগ্রামের অন্তর্ভুক্ত হলেন আপনি। এরপর কুপন যোগাড় করতে হবে। বাটন প্রেস করুন দশ শতাংশ ছাড়ের জন্য।

এরপর কুপন এলে তা একমাসের জন্য কার্যকর থাকবে। তবে প্রত্যেক বছর নতুন কুপনের দাবি করা যেতে পারে। যদিও ছাত্রছাত্রী পিছু অগুনতি ওয়ালপ্লাস ৫ নিশ্চয়ই কেনা যাবে না।

৩নং- অর্ডার রেডি হয়ে গেলে চেকআউটে ১০ শতাংশ স্টুডেন্ট ডিসকাউন্ট অ্যাক্টিভেট করতে হবে।

এই বিষয়টি ছাড়াও ছাত্রছাত্রীরা ৬ জিবি RAM এবং ৬৪জিবি স্টোরেজের একদম নতুন ওয়ানপ্লাস ৫ পেতে পারেন ৩ হাজার টাকা কম দামে। এবং ৮ জিবি RAM এবং ১২৮জিবি স্টোরেজের ফোনটি পেতে পারেন ৩ হাজার ৪০০ টাকা কমে। তবে এক এক জন একটি করেই ফোন কিনতে পারবেন। তবে সিঙ্গল অর্ডার হলে অ্যাকসেসরিজের ক্ষেত্রে কোনও সীমা নেই।

তবে একটা কথা, এখনও পর্যন্ত এই অফার চলছে শুধুমাত্র US, Canada, Austria, Belgium, Croatia, Czech Republic, Denmark, Finland, France, Germany, Hungary, Italy, Netherlands, Poland, Portugal, Slovenia, Spain, Sweden, এবং UK-তে। এদেশে এখনও এই সুবিধা মিলছে না।

Read more about:
English summary
OnePlus has introduced a new Student Program, participating in which students from across the world can get up to 10 per cent off on OnePlus 5 purchase.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়