ভারতে লঞ্চ হল রেড লাভা OnePlus 5T

By: Satyaki Bhattacharyya

প্রত্যাশামতোই ভারতে লঞ্চ হল OnePlus 5T লাভা রেড ভেরিয়েন্ট। গত নভেম্বরে চিনে লঞ্চ হয়েছিল এই ভেরিয়েন্টটি। এই ভেরিয়েন্টে থাকবে 8GB RAM ও 128 GB স্টোরেজ। যদিও এই ভেরিয়েন্টে কিনতে আপনাকে কোন বেশি টাকা খশাতে হবে না পকেট থেকে।

ভারতে লঞ্চ হল রেড লাভা OnePlus 5T

আগামি ২০ জানুয়ারি বেলা ২টো থেকে অ্যামাজনে ওপেন সেলের মাধ্যমে কেনা যাবে এই ফোন। আজ থেকে শুরু হয়ে গিয়েছে তার রেজিস্ট্রেশান প্রক্রিয়া।

যদিও ফোনের রঙ ছাড়া মিডনাইট ব্ল্যাক ভেরিয়েন্টের সাথে কোন তফাৎ সেই লাভা রেড ভেরিয়েন্টের। এছাড়া লাভা রেড ভেরিয়েন্টের জন্য কোম্পানি ডিজাইন করেছে একটি বিশেষ ওয়ালপেপার।

ফোনটি কিনতে অগ্রাহী কিন্তু ভাবছেন ফোনে আর কি রয়েছে? OnePlus 5T তে রয়েছে এওটি ৬.০১ ইঞ্চি FHD+ 2160 x 1080 পিক্সেলস Full Optic AMOLED ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। ফোনের ভিতরে রয়েছে Qualcomm Snapdragon 835 চিপসেট। এছাড়াও লাভা রেড ভেরিয়েন্টে রয়েছে 8GB RAM ও 128GB স্টোরেজ।

সিইএস ২০১৮: স্মার্টফোনের কভারেই ড্রোন, তাতে সেলফি ক্যামেরা, সৌজন্যে এইই

OnePlus 5T-তে রয়েছে রিয়ার ডুয়াল ক্যামেরা। 16MP প্রাইমারি সেন্সার আর 20MP সেকেন্ডারি সেন্সার। এছাড়াও রয়েছে 16MP সেলফি ক্যামেরা। ফোনের ভিতরে রয়েছে 3300mAh ব্যাটারি। সাথে রয়েছে কোম্পানির নিজস্ব ড্যাশ চার্জিং। এছাড়াও এই ফোনে রয়েছে ফেশিয়াল আনলক ফিচার।

Read more about:
English summary
OnePlus 5T in Lava Red color has been launched in India today at the same price of Rs. 37,999 for the variant with 8GB RAM and 128GB storage space. Does the red color smartphone spike your interest or would you stick to the black variant or wait for the upcoming Sandstone White model?

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়