ডিসেম্বরে বাজারে আসছে OnePlus 6T ম্যাকলারেন এডিশান

|

সম্প্রতি লঞ্চ হয়েছে OnePlus 6T। এবার নতুন ভেরিয়েন্টে বাজারে আসছে এই স্মার্টফোন। নতুন এই ফোনের নাম OnePlus 6T ম্যাকলারেন এডিশান। সম্প্রতি ভারতে ৪১,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছে থান্ডার পার্পেল OnePlus 6T। এবার নতুন একটি এডিশান লঞ্চের ঘোষণা করল চিনের কোম্পানিটি।

ডিসেম্বরে বাজারে আসছে OnePlus 6T ম্যাকলারেন এডিশান

 

শুধুমাত্র 8GB RAM ভেরিয়েন্টে পাওয়া যাবে OnePlus 6T ম্যাকলারেন এডিশান। জনপ্রিয় গাড়ি প্রস্তুতকারী কোম্পানি ম্যাকলারেনের সাথে হাত মিলিয়ে এই ফোন লঞ্চ করছে OnePlus। তাই সাধারন OnePlus 6T ফোনের থেকে ম্যাকলারেন এডিশানের দাম একটু বেশি হবে।

OnePlus 6T থান্ডার পার্পেল এডিশানের দাম ৪১,৯৯৯ টাকা। শুধুমাত্র 8GB RAM আর 128GB স্টোরেজে পাওয়া যাবে নতুন রঙের OnePlus 6T। অন্যদিকে 6GB RAM আর 128GB স্টোরেজে OnePlus 6T ফোনের দাম ৩৭,৯৯৯ টাকা 8GB আর 128GB স্টোরেজে OnePlus 6T ফোনের দাম ৪১,৯৯৯ টাকা। আর সর্বোচ্চ 8GB RAM আর 256GB স্টোরেজে মিডনাইট ব্ল্যাক OnePlus 6T ফোনের দাম ৪৫,৯৯৯ টাকা।

OnePlus 6T তে রয়েছে একটি ৬.৪১ ইঞ্চি FHD+, Optic AMOLED ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯। ডিসপ্লের উপরে থাকছে একটি ছোট নচ। এছাড়াও সুরক্ষার জন্য থাকছে লেটেস্ট জেনারেশানের গোরিলা গ্লাস। OnePlus 6T এর ভিতরে থাকবে Snapdragon 845 চিপসেট, 8GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ। OnePlus 6T ফোনে চলবে লেটেস্ট Android 9.0 Pie অপারেটিং সিস্টেম। এর উপরেই থাকবে কোম্পানির নিজস্ব OxygenOS স্কিন।

OnePlus 6T ফোনের ডিসপ্লের নীচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। 128GB ও 256GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। এই ফোন থেকে 3.5 মিমি হেডফোন জ্যাক বাদ গেলেও ফোনের সাথেই একটি USB Type-C থেকে 3.5 মিমি জ্যাক কনভার্টার ডঙ্গল দিচ্ছে OnePlus। OnePlus 6T এর ভিতরে রয়েছে একটি 3,700 mAh ব্যাটারি আর ফাস্ট চার্জিং। কানেক্টিভিটির জন্য OnePlus 6T তে রয়েছে 4G VoLTE, Wi-Fi 802ac (ডুয়াল ব্যান্ড, 2.4GHz and 5GHz), Bluetooth v5.0, NFC, GPS/ A-GPS আর একটি USB Type-C (v2.0) পোর্ট।

ছবি তোলার জন্য OnePlus 6T তে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ফোনে রয়েছে একটি ১৬ মেগাপিক্সেল প্রাইমারিউ সেন্সার আর একটি ২০ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার। এই ক্যামেরায় থাকছে বিশেষ ইমেজ স্টেবিলাইজেশান টেকনোলজি। সেলফি তোলার জন্য থাকছে একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। OnePlus 6T ফোনের তিনটি ক্যামেরাতেই থাকছে Sony সেন্সার।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
OnePlus is gearing up to launch another version of its recently launched OnePlus 6T smartphone in form of OnePlus 6T McLaren edition.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X