কেন OnePlus 7 ফোনে থাকবে না 5G সাপোর্ট?

|

২০১৯ সালে 5G স্মার্টফোন লঞ্চ করার কথা ঘোষণা করেছে OnePlus। সম্প্রতি OnePlus 6T লঞ্চ ইভেন্টে Snapdragon এর সাথে হাত মিলিয়ে 5G স্মার্টফোন লঞ্চের কথা ঘোষনা করেছিল চিনের কোম্পানিটি। অনেকেই মনে করছেন OnePlus 7 ফোনে 5G সাপোর্ট চলে আসবে।

কেন OnePlus 7 ফোনে থাকবে না 5G সাপোর্ট?

 

সম্প্রতি সিনেট ওয়েবসাইটে OnePlus এর এক প্রতিনিধি জানিয়েছেন OnePlus 7 ফোনে 5G সাপোর্ট থাকবে না। পরিবর্তে 5G স্মার্টফোনের জন্য নতুন একটি সিরিজ লঞ্চ করবে OnePlus।

2019 সালের প্রথমার্ধে বাজারে আসবে OnePlus এর 5G স্মার্টফোন। কানাঘুঁষো আগামী ফেব্রুয়ারিতে ওয়ার্ল্ড মোবাইল কংগ্রেস ইভেন্টে ফোন লঞ্চ করবে চিনের কোম্পানিটি।

OnePlus এর প্রথম 5G ফোনে Snapdragon 855 চিপসেট থাকবে। এই চিপসেটের মধ্যে রয়েছে Snapdragon X50 5G মোডেম। তবে ডিজাইনের দিক থেকে OnePlus 6T এর মতোই হবে 5G OnePlus ফোনটি। ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট বসেন্সার সহ নতুন OnePlus ফোনে থাকবে ওয়্যারলেস চার্জিং এর সুবিধা।

আগামী বছর লঞ্চ হওয়া OnePlus এর প্রথম 5G স্মার্টফোন কোম্পানির ইতিহাসে সবথেকে দামি ফোন হতে চলেছে। তবে এই ফোনের দাম ও স্পেসিফিকেশান সমর্কে জানতে আরও কয়েক মাস অপেক্ষা করতে হবে।

এর সাথেই আগামী বছর OnePlus 7 লঞ্চ করবে কোম্পানিটি। OnePlus 6T ফোনের স্পেসিফিকেশান আপডেট করে লঞ্চ হবে OnePlus 7। থাকতে পারে আরও ভালো ক্যামেরা আর ব্যাটারি। এর সাথেই OnePlus 7 ফোনে থাকতে পারে Snapdragon 855 চিপসেট। তবে এই ফোনে 5G সাপোর্ট থাকবে না।

প্রসঙ্গত এই বছর অক্টোবর মাসে লঞ্চ হয়েছিল OnePlus 6T। OnePlus 6T তে রয়েছে Snapdragon 845 চিপসেট, 8GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ। OnePlus 6T ফোনের ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার রয়েছ।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
OnePlus 7 will not support 5G: OnePlus to start a new series of smartphone with 5G support in 2019

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X