বিশাল ব্যাটারি সহ ভারতে লঞ্চ হল Oppo A3s

By GizBot Bureau
|

ফুল ভিউ ডিসপ্লে ও ডুয়াল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ হল ভারতে লঞ্চ হল বাজেট স্মার্টফোন Oppo A3s। Oppo A3s এর দাম ১০,৯৯০ টাকা। আগামী ১৫ জুলাই থেকে Oppo A3s বিক্রি শুরু হবে। অনলাইনে ফ্লিপকার্ট, অ্যামাজন ও পেটিএম ও একাধিক অফলাইন স্টোরে এই ফোন কিনতে পাওয়া যাবে। লঞ্চের আগেই এই ফোনের দাম ও স্পেসিফিকেশান ফাঁস হয়ে গিয়েছিল। সেই খবর আমরা আপনাদের জানিয়েছিলাম। এই বছন এপ্রিল মাসে চিনে লঞ্চ হওয়া Oppo A3 ফোনের কম দামের ভার্সান Oppo A3s।

বিশাল ব্যাটারি সহ ভারতে লঞ্চ হল Oppo A3s

 

ভারতে ১০,৯৯০ টাকা থেকে Oppo A3s এর দাম শুরু হচ্ছে। পারপেল ও রেড কালার ভেরিয়েন্টে ভারতে এই ফোন কিনতে পাওয়া যাবে। আগামী রবিবার থেকে ভারতে Oppo A3s এর বিক্রি শুরু হবে।

Oppo A3s স্পেসিফিকেশান

Oppo A3s এ রয়েছে ৬.২ ইঞ্চি IPS HD+ ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯:৯। এই ডিসপ্লের সাথেই Oppo A3s তে থাকছে 2.5D কার্ভড গ্লাস।

Oppo A3S এর ভিতরে রয়েছে Snapdragon 450 চিপসেট। এর সাথেই থাকছে 2GB RAM আর 16GB ইন্টারনাল স্টোরেজ। microSD কার্ডের মাধ্যমে Oppo A3S এর স্টোরেজ 256GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। Oppo A3S এ Android 8.1 Oreo এর উপরে চলবে কোম্পানির নিজস্ব ColorOS 5.1 স্কিন।

Oppo A3S এ রিয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় থাকবে একটি 13MP ও একটি 2MP সেন্সার। এছাড়াও Oppo A3S এর সামনে একটি 8MP ক্যামেরা থাকবে।

Oppo A3S এর অন্যতম প্রধান আকর্ষন ফোনের বিশাল 4230 mAh ব্যাটারি। কানেক্টিভিটির জন্য Oppo A3S এ থাকছে 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n, Bluetooth 4.2, GPS।

WhatsApp Web ব্যবহারের সাতটি সহজ টোটকা

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Oppo A3s comes with a notch display, dual rear cameras, and more. Here is the India price, features and specifications.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X