রিলায়েন্স জিও-র সঙ্গে হাত হাত মেলালো ওপো, ১০০ জিবি অতিরিক্ত ৪জি ডেটা

By: Sabyasachi Chakraborty

চিনের স্মার্টফোন কোম্পানি এবার রিলায়েন্স জিও-র সঙ্গে গাঁটছড়া বাঁধল। ফোনের সঙ্গে দেওয়া হচ্ছে অতিরিক্ত ডেটার সুবিধা।

রিলায়েন্স জিও-র সঙ্গে হাত হাত মেলালো ওপো, ১০০ জিবি অতিরিক্ত ৪জি ডেটা

নতুন Jio OPPO, Additional Data Offer শুরু হয়েছে ২৭ অক্টোবর থেকে। নতুন ওপো ফোন কেনার পর ৩০৯ টাকা বা তার বেশি রিচার্জ করলে অতিরিক্ত ১০০ জিবি ৪জি জিও ডেটা মিলবে।

ওপোর যতগুলো ৪জি ডিভাইস রয়েছে, তার সবগুলোতেই এই অফার।

এই অফার রয়েছে OPPO F5-এও। অসাধারণ A.I এবং FHD+ full-screen display –র এই ফোন বাজার কাঁপাচ্ছে।

ওপোর এদেশের ব্র্যান্ড ডিরেক্টর উইল ইয়াং জানিয়েছেন, গ্রাহকদের জন্য ভাল অভিজ্ঞতা আর সন্তোষই সংস্থার ফোকাস। এই গাঁটছড়ার জন্য আরও অনেক গ্রাহকের কাছে সংস্থা পৌঁছে যেতে পারবে।

এই নতুন অফার প্রযোজ্য F5, F3, F3 Plus, F1 Plus-এর জন্য। Oppo F1s, Oppo A33F, Oppo A37F, Oppo A37Fw, Oppo A57, and Oppo A71 পাবেন অতিরিক্ত ৬০ জিবি অতিরিক্ত ডেটা।

আইওএস ১১-এ ফাইলস অ্যাপ কীভাবে ব্যবহার করবেন

এদেশে সেলফি ফিচার্সে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স নিয়ে আসছে ওপোর এফ ৫, প্রথম। গ্লোবাল ডেটাবেস থেকে মুখের আকার প্রকার চিনে ফেলতে পারে এটি। ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে এতে। সঙ্গে ultra-sensitive F2.0 aperture এবং 1/2.8" sensor। রিয়ার ক্যাম ১৬ মেগাপিক্সেলের।

এফ ৫-এ রয়েছে 6.0-inch FHD+ full-screen ডিসপ্লে। 2160 x 1080 dpi স্ক্রিন সঙ্গে 18:9 aspect ratio। এই দামে FHD+ full-screen ডিসপ্লে দিচ্ছে এই ফোনই।

অফার অ্যাকটিভ করার উপায়

অতিরিক্ত ডেটা ভাউচার অ্যাক্টিভ করতে হলে মাইজিও অ্যাপ ডাউনলোড করতে হবে। এরপর MyJio> My Vouchers> View Voucher> Recharge> Recharge my Number > Confirm Recharge > Successful Recharge Notification



Read more about:
English summary
The new offer is applicable to the entire range of OPPO 4G Devices.
Please Wait while comments are loading...

Social Counting