কবে বিক্রি শুরু হচ্ছে ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার Oppo K1?

By Gizbot Bureau
|

সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে Oppo K1। মাত্র ১৬,৯৯০ টাকা দামের এই ফোনে রয়েছে ডিসপ্লের নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও রয়েছে একটি ২৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ডিসপ্লের নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার এর জন্যই নতুন ফোনে ব্যবহার হয়েছে AMOLED ডিসপ্লে। এর সাথেই Oppo K1 ফোনের অন্যতম আকর্ষণ Snapdragon 660 চিপসেট আর 3600mAh ব্যাটারি।

কবে বিক্রি শুরু হচ্ছে ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার Oppo K1?

 

শুধুমাত্র ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে Oppo K1। মঙ্গলবার উক্ত ই-কমার্স ওয়েবসাইট থেকে পাওয়া যাবে এই ফোনটি। মঙ্গলবার দুপুর ১২ টায় বিক্রি শুরু হবে ভারতের সবথেকে কম দামে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের স্মার্টফোন। Oppo K1 ফোনের AMOLED ডিসপ্লের উপরে থাকবে একটি ওয়াটারড্রপ স্টাইল নচ। এই নচের মধ্যেই থাকবে ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই ক্যামেরা ব্যবহার করেই কাজ করবে ফোনের ফেস আনলক ফিচার।

লঞ্চ অফারে থাকছে নো কস্ট ইএমআই আর কম দামে ফ্লিপকার্ট কমপ্লিট মোবাইল প্রটেকশন প্ল্যান।

Oppo K1 স্পেসিফিকেশন

Oppo K1 এ থাকছে একটি ৬.৪ ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি Snapdragon 660 চিপসেট 4GB/6GB RAM আর 64GB স্টোরেজ। কানেক্টিভিটির জন্য এই ফোনে G VoLTE, Wi-Fi i 802.11 a/b/g/n/ac, Bluetooth 5.0, GPS/ A-GPS আর GLONASS ব্যবহার করেছে Oppo। থাকছে একটি 3,600mAh ব্যাটারি।

ডুয়াল সিম Oppo K1 ফোনে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম এর উপরেই চলবে কোম্পানির নিজস্ব ColorOS 5.2 স্কিন। ক্যামেরা বিভাগে Oppo K1 ফোনে থাকছে একটি 16 মেগাপিক্সেল + 2 মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। সাথেক থাকছে LED ফ্ল্যাশ। সেলফি তোলার জন্য ফোনের সামনে থাকছে একটি 25 মেগাপিক্সেলের ক্যামেরা।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Oppo K1, the handset comes with a price tag of Rs 16,990. Key highlights of the smartphone include an in-display fingerprint sensor, 25MP selfie camera and 3600mAh battery.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X