লঞ্চ হল নতুন 4G VoLTE ফোন Panasonic P9

By: Satyaki Bhattacharyya

কিছুদিন আগে Gizbot-কে এক একান্ত সাক্ষাৎকারে ভারতে Panasonic-এর মোবিলিটি ডিভিশানের বিজনেজ প্রধান পঙ্কজ রানা জানিয়েছিলেন আগামি ২ মাসে ১১ টি নতুন স্মার্টফোন বাজারে আনবে এই জাপানী কোম্পানিটি। সেই কথা মতোই বাজারেব এলো আরও একটি নতুন বাজেট স্মার্টফোন Panasonic P9।

লঞ্চ হল নতুন 4G VoLTE ফোন Panasonic P9

নতুন Panasonic P9 এর দাম ৬,২৯০ টাকা। এই ফোনে আছে Android 7.0 Nougat, 4G VoLTE আর ডুয়াল সিম সাপোর্ট। শ্যাম্পেন গোল্ড ও ব্ল্যাক, দুটি আলাদা রঙে পাওয়া যাবে নতুন Panasonic P9। ভারতের সব প্যানাসনিক স্টোর ও যেকোন রিটেল স্টোরে পাওয়া যাবে নতুন এই বাজেট স্মার্টফোন। আসুন দেখে নেওয়া যাক এই ফোনের টেকনিকাল স্পেসিফিকেশান।

Panasonic P9-এ আছে ৫ ইঞ্চি 854 x 480 পিক্সেল FWVGA ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে কোয়াড-কোর MediaTek MT6737M প্রসেসার। এছাড়াও থাকবে 1GB RAM আর 16GB ইন্টারনাল স্টোরেজ। যা microSD কার্ডের মাধ্যমে 32GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

কত দাম হবে নতুন iPhone এর?

Panasonic P9-এ আছে 8MP রিয়ার ক্যামেরা সাথে রিয়ার LED ফ্ল্যাশ। এছাড়াও ফোনের সামনে থাকছে 5MP সেলফি ক্যামেরা। কানেক্টিভিটির জন্য এই ফোনে থাকছে 4G VoLTE, Bluetooth 4.0, GPS আর Wi-Fi। ফোনের ব্যাটারি 2210mAh।

Panasonic P9-এর লঞ্চ প্রসঙ্গে পঙ্কজ রানা বলেন, "স্টাইল ও ডিজানের মিলনে গ্রাহকদের ভালো অভিজ্ঞতা দেওয়াই কোম্পানির মুল লক্ষ্য। একটি স্মার্টফোনে যা যা থাকার দরকার সবই আছে P9-এ। নুগাট অপারেটিং সিস্টেমের মাধ্যমে খুব সাবলিল মাল্টিতাক্সিং করা সম্ভব এই ফোনের মাধ্যমে।"



Read more about:
English summary
Panasonic P9 with 4G VoLTE and Android 7.0 Nougat OS out of the box has been launched at Rs. 6,290.
Please Wait while comments are loading...

Social Counting