স্মার্টফোনে বিপুল ছাড় দিচ্ছে Paytm Mall

By: Satyaki Bhattacharyya

ক্রিসমাস ও নিউ ইয়ার যত এগিয়ে আসছে ই-কমার্স সাইটে ততই চলছে বিভিন্ন গেজেটে অফারের ফোয়ারা। অন্য ই-কমার্স ওয়েবসাইটগুলির মতোই Paytm-এও শুরু হয়েছে অনেক নতুন অফার।

স্মার্টফোনে বিপুল ছাড় দিচ্ছে Paytm Mall

Paytm-এর ই-কমার্স ডিভিশান Paytm Mall-এ শুরু হয়েছে ধামাকা অফার। তিন দিনের এই সেলে বিভিন্ন পপুলার স্মার্টফোনে চলছে ক্যাশব্যাক ও দারুন সব অফার। Apple, Motorola, Lenovo, Samsung, Xiaomi-এর মতো ব্র্যান্ডে ছাড় পাওয়া যাচ্ছে এই অফারে। আসুন দেখে নেওয়া যাক Paytm Mall-এর সেরা কিছু ডিসকাউন্ট।

Apple iPhone
   

Apple iPhone

অ্যাপেলের সবথেকে চর্চিত iPhone X -এ আকর্ষনীয় ক্যাশব্যাক অফার দিচ্ছে কোম্পানি। iPhone X 64GB কিনলে ৪০০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে Paytm Mall-এ। ফোনটি পাওয়া যাচ্ছে ৮৫,০০০ টাকায়। এছাড়াও সাথে বিনামুল্যে দিচ্ছে মুভি টিকিট আর ফোনটি বিনামুল্যে জিতে নেওয়ার সুযোগ।

এছাড়াও iPhone 8 64GB ভেরিয়েন্টে ৭,৫০০ টাকার ক্যাশব্যাক দিচ্ছে Paytm। ফোনটি পাওয়া যাচ্ছে ৫৮,৫৮২ টাকায়। এছাড়াও iPhone 7 এও পাওয়া যাচ্ছে ৬,২৫০ টাকা ডিসকাউন্ট। ফলে গ্রাহকদের iPhone 7 কিনতে খরচ হবে ৩৮,৩৪৯ টাকা। এছাড়াও iPhone SE তে ছাড় পাওয়া যাচ্ছে ৩,০০০ টাকা।

Samsung
   

Samsung

Samsung Galaxy S7 (32GB) পাওয়া যাচ্ছে ৩২,৭৫০ টাকায়। ফোনের দাম ৪৮,৯০০ টাকা। এছাড়াও Samsung Galaxy J সিরিজের স্মার্টফোনে ৩০০০ টাকার ক্যাশব্যাক দিচ্ছে Paytm Mall।

LinkedIn ব্যাবহারের কয়েকটি জরুরি পরামর্শ

অন্যান্য স্মার্টফোন
   

অন্যান্য স্মার্টফোন

অ্যাপেল ও স্যামসাং ছাড়াও লেনোভো, মোটোরোলা, ওপ্পো-এর মতো ব্র্যান্ডেও পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ছাড়।

বর্তমানে Lenovo K8-এর দাম ১০,৩৫৬ টাকা এবং গ্রাহকরা পাবেন ১,২৪৩ টাকা ক্যাশব্যাক। এছাড়াও Moto G5S পাওয়া যাচ্ছে ১৩,৪৩০ টাকায়। সাথে মিলছে ১,৬১২ টাকা ক্যাশব্যাক। Oppo A71 আর LG Q6 দুটি ফোনই পাওয়া যাচ্ছে ১১,৮০০ টাকায়।

এছাড়াও Swipe, Micromax, Intex এর মতো এন্ট্রি লেভেল স্মার্টফোনেও পাওয়া যাচ্ছে আকর্ষনীয় ডিসকাউন্ট।

Read more about:
English summary
Paytm Mall which is the e-commerce division of Paytm has announced Grand Finale sale.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়