স্মার্টফোনে বিশাল ক্যাশব্যাক নিয়ে হাজির পেটিএম

|

ধামাকা অফার পেটিএম এ। ১২ থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত পেটিএম এ চলবে ক্যাশব্যাক অফার। পাঁচ দিনের এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, হোম অ্যাপলায়েন্স সহ বিভিন্ন প্রোডাক্টে আকর্ষনীয় ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। এই সেলে স্মার্টফোনে ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে পেটিএম। এছাড়াও ল্যাপটপে ২০,০০০ টাকা আর হোম অ্যাপ্লায়েন্সে ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

স্মার্টফোনে বিশাল ক্যাশব্যাক নিয়ে হাজির পেটিএম

 

HDFC ব্যাঙ্ক ক্রেডিট বো ডেবিট কার্ড গ্রাহকরা এই সেলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। এর সাথেই থাকছে সহজ ইএমআই এর সুবিধা।

পেটিএম ক্যাশব্যাক অফারে iPhone X কিনলে ৪,০৮২ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। এখন ৮১,৬৪০ টাকায় বিক্রি হচ্ছে এই স্মার্টফোন। ক্যাশব্যাকের পরে এই ফোন ৭৭,৫৫৪ টাকায় কেনা যাবে। Google Pixel 2 XL ফোনে ২,০০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে পেটিএম। ফলে এই ফোনের কেনার দাম হচ্ছে ৩৭,৯৯৯ টাকা।

পেটিএম মল থেকে ৭৫,০০০ টাকা দামে কেনা যাচ্ছে Samsung Galaxy Note 9। এই স্মার্টফোন কিনলে ৯,০০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে পেটিএম। ১,২০০ টাকা ক্যাশব্যাকের পরে মাত্র ২২,৯৭০ টাকায় পাওয়া যাচ্ছে Oppo F9 Pro।

এছাড়াও সম্প্রতি অ্যাপেল প্রোডাক্টে বিশাল ছাড় দিচ্ছে অ্যামাজন। সম্প্রতি ভারতে অ্যাপেল প্রোডাক্ট বিক্রি শুরু করেছে অ্যামাজন। এর পরেই অ্যাপেল প্রোডাক্টে বিশান ছাড় দিতে শুরু করেছে ই-কমার্স জায়েন্ট অ্যামাজন। আইফোন, আইপ্যাড, ম্যাকবুক সহ সব অ্যাপেল প্রোডাক্টে পাওয়া যাচ্ছে বিশাল ছাড়। আগামী ১৪ ডিসেম্বর পর্যন্ত এই ডিসকাউন্ট চলবে। অ্যামাজন অ্যাপেল ফেস্টে সব আইফোনগুলিতে পাওয়া যাচ্ছে বিশাল ছাড়।

১৬,৯০১ টাকা ডিসকাউন্টে ৭৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে 64GB iPhone X। ১৮,৯৩১ টাকা ডিসকাউন্টে 256GB iPhone X কিনতে খরচ হবে ৮৯,৯৯৯ টাকা।

১২,৫৬১ টাকা ডিসকাউন্টে ৬৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে iPhone 8 Plus এর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট। ১১,১১১ টাকা ডিসকাউন্টে 256GB iPhone 8 Plus কিনতে খরচ হবে ৭৯,৯৯৯ টাকা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Paytm Cashback Days announced from December 12 - 16; offers on Samsung Galaxy Note 9, iPhone X and more

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X