এবার Paytm দিয়ে ক্রেডিট কার্ড ছাড়া ক্রেডিটে কিনুন আপনার পছন্দের জিনিসটি

By: Satyaki Bhattacharyya

এবার ICICI ব্যাঙ্কের সাথে ডিজিটাল পেমেন্ট ব্যাঙ্ক Paytm হাত মেলিয়ে লঞ্চ করল 'Paytm-ICICI Bank Postpaid'। এর ফলে Paytm-এর কয়েক লক্ষ গ্রাহক প্রথম বার ক্রেডিটে বুক করতে পারবেন মুভি টিকিট বা ফ্লাইট টিকিট।

এবার Paytm দিয়ে ক্রেডিট কার্ড ছাড়া ক্রেডিটে কিনুন আপনার পছন্দের জিনিসট

Paytm-এর প্রতিষ্ঠাতা ও CEO জানিয়েছেন, "গ্রাহকরা তাদের ট্রান্সাকশান সম্পর্কে যথেষ্ট সচেতন। নতুন এই Paytm Postpaid এর মাধ্যমে আরও বেশি গ্রাহক Paytm-এর মাধ্যমে ট্রান্সাকশান করবেন বলে মনে করা হচ্ছে। ডিজিটাল পেমেন্ট সিস্টেমে ক্রেডিট ব্যাবস্থা এনে আমরা খুশি। একই সাথে আমরা আমাদের পার্টনার ICICI ব্যাঙ্কের সাথে কাজ করতে পেরে আনন্দিত।"

এটি একটি খুব সাধারন ক্রেডিড সিস্টেম। আপনাকে এই ক্রেডিট ব্যাবহার করতে কোন ডকুমেন্ট ব্যাবহার করতে হবে না। যে হবে না কোন ব্রাঞ্চে। নেই কোন হিডেন টার্ম বা ফি।

গুগুল ম্যাপ টাইমলাইন কি ও কিভাবে তা ব্যাবহার করবেন ?

২৪ ঘন্টা ৩৬৫ দিন গ্রাহকরা ব্যাবহার করতে পারবেন এই ক্রেডিট সিস্টেম। গ্রাহকের ক্রেডিট স্কোরের উপর নির্ভর করে ব্যাঙ্ক গ্রাহককে ৪৫ দিনের জন্য বিনা সুদে টাকা ধার দেবে। ৩,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত টাকা ধার নেওয়া যাবে যা ২০,০০০ টাকা পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

এই মহুর্তে বাছাই করা কিছু গ্রাহককে এই সুবিধা দেবে Paytm।

আপনি মাসের প্রথম তারিখে একটি বিল পাবেন আপনি। যা আপনাকে শধ করতে হবে সেই মাসের ১৫ তারিখের মধ্যে। নিজের Paytm ওয়ালেট বা ডেবিট কার্ড বা ইন্টারনেট ব্যাঙ্কিং-এর মাধ্যমে ফেরত দিতে পারবেন টাকা।

ICICI ব্যাঙ্কের ইডি অনুপ বাগচি বলেন, "নতুন এই ট্রেন্ডের সাথে যুক্ত হতে পেরে আমরা খুশি। নতুন এই গ্রাহক যারা আগে কখনো ক্রেডিট ব্যাবহার করেননি তারা অল্প সময়ের জন্য ক্রেডিট চান। এছাড়াও লক্ষ লক্ষ যুবক যুবতী অনলাইনে প্রোডাক্ট কিনছেন। এর ফলে এই গ্রাহকরা উপক্রিত হবেন।"

Read more about:
English summary
This will be available 24x7 and on all days, it is based on a new Big Data-based algorithm by ICICI Bank for real-time credit assessment of customers.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়