ক্রিকেট জার্সি পরে পাবজি খেলবেন কীভাবে?

|

গ্রাহকের আকর্ষণ টিকিয়ে রাখতে গেমের মধ্যে নিয়মিত নতুন ফিচার যোগ করে মোবাইল গেম পাবজি। গেম জিতে চিকেন ডিনার পাওয়াই উদ্দেশ্য হলেও গেম শুরুর আগে নিয়মিত নতুন জামা-কাপড় যোগ করে পাবজির ডেভেলপার টেনসেন্ট। এর মধ্যে কিছু জামা কাপড় বিনামূল্যে পড়ে গেম খেলা গেলেও কয়েকটি জামাকাপড় পড়তে পয়সা খরচ করতে হয়।

ভারতীয় উপমহাদেশের একাধিক দেশের অন্যতম জনপ্রিয় খেলা ক্রিকেট। এবার এই সব দেশের গ্রাহকের মন জয় করতে ক্রিকেট জার্সি পড়ে পাবজি খেলা যাবে। গত বছর দীপাবলীর আগে ভারতীয় গ্রাহকদের মন জয় করতে একইভাবে কুর্তা পাজামা পড়ে গেম খেলার সুবিধা করে দিয়েছিল পাবজি। এবার ভারতের ক্রিকেট প্রেমী জনতার মন জয় করতে নতুন ক্রিকেট জার্সি নিয়ে হাজির হয়েছে জনপ্রিয় এই অনলাইন গেম।

ক্রিকেট জার্সি পরে পাবজি খেলবেন কীভাবে?

 

পাবজির হোমস্ক্রিনে ডান দিকে নিচে ইভেন্ট বক্সে যোগ হয়েছে একটি ক্রিকেট জার্সি। সাথে রয়েছে ক্রিকেট হেলমেট। তবে ক্রিকেট জার্সি পড়ে পাবজি খেলতে ৪০০ টাকা খরচ করতে হবে। এই মুহূর্তে পাবজিতে ৬৬ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে ক্রিকেট জার্সি। সীমিত সময়ের জন্য পাবজি গেম এর মধ্যে ক্রিকেট জার্সি পাওয়া যাবে। যুদ্ধক্ষেত্রে সবার থেকে আলাদা হতে চাইলে পাবজিতে ক্রিকেট জার্সি কিনে নিতে পাবেন।

এই তিনটি ফিচার যোগ হল জিমেল এ

সম্প্রতি ভারতের খেলোয়াড়দের জন্য হাজির হয়েছে পাবজি মোবাইল ইন্ডিয়া সিরিজ টুর্নামেন্ট। এই দেশ থেকে মোট ৫ লক্ষ ৭৫ হাজার খেলোয়াড় এই প্রতিযোগিতায় নাম নথিভুক্ত করেছে। যা ভারতে এই গেমের ক্রমবর্ধমান জনপ্রিয়তা কে আরও একবার প্রমাণ করে।

এছাড়াও ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে পাবজিতে জম্বি মোড যোগ হতে পারে। শুরুতে জানুয়ারি মাসে গেম এর মধ্যে এই ফিচার যোগ হওয়ার কথা থাকলেও পরে এক রিপোর্টে ফেব্রুয়ারি মাসের 10 তারিখের আগে পাবজিতে জম্বি মোট যোগ হওয়ার খবর পাওয়া গিয়েছে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
You can now dress as a cricket batsman and play PUBG Mobile.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X