দুর্দান্ত অফার নিয়ে এল শাওমি, থাকছে এক টাকার ফ্ল্যাশ সেল

By Gizbot Bureau
|

মি ফ্যান ফেস্টিভাল নিয়ে হাজির হল শাওমি। ৪-৬ এপ্রিল এই অফার চলবে। ভারতে কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে শুরু হবে এই অফার। এই সেলে সস্তা হলে একাধিক জনপ্রিয় স্মার্টফোন সহ স্মার্ট টিভি ও একাধিক অ্যাকসেসারিজ। এর সাথেই ১ টাকা ফ্ল্যাশ সেল নিয়ে এসেছে চিনের কোম্পানিটি। অনলাইন ছাড়াও এই বছর কোম্পানির মি হোম অফলাইন স্টোরেও এই সেল চলবে।

দুর্দান্ত অফার নিয়ে এল শাওমি, থাকছে এক টাকার ফ্ল্যাশ সেল

 

মি ফ্যান ফেস্টিভালে সস্তা হবে Poco F1 ফোনের 6GB RAM+128GB স্টোরেজ ভেরিয়েন্ট। মাত্র ২০,৯৯৯ টাকায় এই ফোন কেনা যাবে। ২,০০০ টাকা সস্তা হবে Redmi Note 5 Pro এর দুটি স্টোরেজ ভেরিয়েন্ট। ১০,৯৯৯ টাকা থেকে এই ফোন কেনা যাবে। এছাড়াও ৩,০০০ টাকা সস্তা হয়ে ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে Redmi Note 6 Pro। এছাড়াও সস্তা হয়েছে Redmi 6, Redmi 6 Pro, Redmi 6A এর মতো একাধিক জনপ্রিয় শাওমি ফোন।

সম্প্রতি লঞ্চ হওয়া Redmi Note 7, Redmi Note 7 Pro আর Redmi Go পাওয়া যাবে এই সেলে। ৪ এপ্রিল দুপুর ১২ টায় প্রথম সেল শুরু হবে। তবে এই ফোনগুলিতে কোন ডিসকাউন্ট পাওয়া যাবে না।

স্মার্টফোন ছাড়াও এই সেলে সস্তা হয়েছে একাধিক অ্যাকসেসারিজ। মি কমপ্যাক্ট ব্লুটুথ স্পিকার (৬৯৯ টাকা), মি বডি বকম্পোজিশান (১,৪৯৯ টাকা), মি এয়ার পিউরিফায়ার (৮,৪৯৯ টাকা) আর মি ব্যান্ড এইচ আর এক্স এডিশান (৯৯৯ টাকা) এ ডিসকাউন্ট পাওয়া যাবে।

এই সেলে HDFC ব্যাঙ্ক গ্রাহকরা পাচ্ছেন ৫ শতাংশ অতিরিক্ত ছাড়। ইএমআই ট্রানজাকশানে এই ছাড় পাওয়া যাবে। Mi LED TV আর Mi Soundbar কিনলে এই অফার কাজ করবে। ৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। MobiKwik দিচ্ছে 15 শতাংশ ক্যাশব্যাক।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Xiaomi has announced the arrival of its Mi Fan Festival 2019.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X