নতুন আপডেটে PUBG তে যোগ হল এই ফিচারগুলি

By GizBot Bureau
|

অ্যানড্রয়েড ও iOS এ নতুন আপডেট পেল PlayerUnknown’s Battlegrounds (PUBG)। নতুন ০.৮.০ বিটা আপডেটে PUBG গেমে একাধিক নতুন ফিচার যোগ হয়েছে। এই আপডেটে PUBG গেমে যোগ হয়েছে নতুন ম্যাপ, অস্ত্র, গাড়ি সহ একাধিক নতুন ফিচার।

নতুন আপডেটে PUBG তে যোগ হল এই ফিচারগুলি

 

পিসি ও এক্সনক্সের মতোই অনলাইনে মোবাইল থেকেও খেলা যায় PUBG। এই বছর মার্চ মাসে মোবাইলের জন্য লঞ্চ হয়েছিল PUBG। মোবাইলে লঞ্চের পরেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছায় এই গেম। PUBG গেমে প্যারাশুটে চেপে খেলোয়াড়রা একটি যুদ্ধক্ষেত্রে নামেন। এরপরে গাড়ি ও অস্ত্র খুঁজে শুরু হয় যুদ্ধ। যে খেলোয়াড় শেষ পর্যন্ত বেঁচে থাকতে পারবেন তিনিই বিজয়ী।

এই আপডেটে PUBG গেমে যোগ হয়েছে নতুন ম্যাপ। এই ম্যাপে দক্ষিণ পূর্ব এশিয়ার জঙ্গলে এবার PUBG খেলা যাবে। ৪.৪x৪.৪ কিমি জায়গা জুড়ে থাকবে এই ম্যাপ। যা অন্য ম্যাপগুলির তুলনায় অনেকটাই ছোট। এর সাথেই নতুন QBZ অ্যাসাল্ট রাইফেল। সম্প্রতি PUBG থেকে Scar-L সরিয়ে নেওয়া হয়েছিল। তার পরিবর্তে নতুন এই বাইফেল এসেছে PUBG তে।

ম্যাপের মধ্যে জলদি যাতায়াতের জন্য দুটি নতুন গাড়ি যোগ হয়েছে PUBG তে। UAZ ও একটি মাসেল গাড়ি যোগ হয়েছে। গেম খেলার সময় এই গাড়ি চেপে জলদি ম্যাপের মধ্যে সফর করা যাবে।

এই আপডেটে নতুন ম্যাপ, অস্ত্র, গাড়ি সহ গেমের ইউজার ইন্টারফেসেও সামান্য পরিবর্তন এসেছে। এখানে নতুন একটি সেটিংস যোগ হয়েছে। এই সেটিংস থেকে খেলোয়াড়রা বন্দুকের অ্যাম্মো লিমিট করতে পারবেন। এর ফলেই সহজে কম সময়ে বন্দুক রিলোড করা যাবে। এছাড়াও এবার থেকে অনুশীলনের মসয় লবিতে অপেক্ষা করলে ২০ টি আপেল পাবেন খেলোওয়াড়রা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
PUBG Mobile 0.8.0 update is also expected to bring a bit of change to the user interface of the game, which will lead to the addition of a new settings panel.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X