PUBG খেলে জিতে নিন ২.৯ কোটি টাকা

|

গত কয়েক মাসে সারা দুনিয়ার গেমারদের ঘুম কেড়ে নিয়েছে PUBG। একসাথে অনেকে মিলে খেলা যায় এই মাল্টি প্ল্যাটফর্ম ফাস্ট পার্সেন শুটিং গেম। এই গেমে শেষ পর্যন্ত যাঁরা বেঁচে থাকবে তাদের জন্য থাকে চিকেন ডিনার।

PUBG খেলে জিতে নিন ২.৯ কোটি টাকা

 

PUBG মোবাইল স্টার চ্যালেঞ্জ নামে একটি আন্তর্জাতিক প্রতিযোগিতার আয়োজন করেছে কোম্পানি। এই প্রতিযোগিতার বিজয়ী ৪০০,০০০ মার্কিন ডলার (প্রায় ২.৯ কোটি টাকা) পুরস্কার জিতে নেবেন। ২০,০০০ এর বেশি দল এই প্রতিযোগিতায় অংশ নেবে। দুবাইতে এই বছরের সমথেকে বড় PUBG ইভেন্ট অনুষ্ঠিত হবে।

২৯ নভেম্বর থেকে ১ ডিসেম্বর পর্যন্ত দুবাইতে অনুষ্ঠিত হবে PUBG মোবাইল স্টার চ্যালেঞ্জ। সারা বিশ্ব থেকে PUBG খেলোয়াড়রা এই ইভেন্টে অংশ নেবেন। এই প্রতিযোগিতায় অংশ নিতে অন্তত ১,০০০ জন ফ্যান থাকা বাধ্যতামূলক।

অ্যানড্রয়েড, আইওএস, এক্সবক্স আর উইন্ডোজ অপারেটিং সিস্টেম থেকে PUBG খেলা যায়। শিঘ্রই PS4 এর জন্য লঞ্চ হবে এই গেম।

PUBG র অফিশিয়াল ওয়াবসাইট থেকে এই ইভেন্টের টিকিট কেটে দুবাইতে এই ইভেন্ট দেখা যাবে। এছাড়াও বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এই ইভেন্টের লাইভ স্ট্রিম হবে।

প্রতিদিন জনপ্রিয়তার নতুন শিখরে উঠছে PUBG গেম। এই মুহুর্তে বিশ্বের সবথেকে জনপ্রিয় গেমগুলির একটি। PUBG একটি রিয়েল টাইম মাল্টিপ্লেয়ার শুটিং গেম। গত বছর চিনের Tencent games আর PUBG Corp এই গেম লঞ্চ করেছিল। প্যারাশুট থেকে নেমে, অস্ত্র সংগ্রহ করে একসাথে যুদ্ধক্ষেত্রে যুদ্ধ করা যায় এই গেমে। যে শেষ পর্যন্ত বেঁচে থাকবে সে চ্যাম্পিয়ান।

PUBG গেমে মেতেছে টিম ইন্ডিয়াও। ক্যাপ্টেন কোহলি চিরকাল ভিডিওগেম এ ফ্যান। এই মুহুর্তে কোহলির ভিডিও গেমের তালিকায় শির্ষে রয়েছে PUBG আর FIFA। PUBG সমাজে যোগ হল আরও এক জনপ্রিয় সদস্য।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Play PUBG Mobile Star Challenge and win a cash price of Rs 2.9 crores in Dubai

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X