কবে বাজারে আসবে Realme 2?

By GizBot Bureau
|

Realme 1 ফোনের হাত ধরে ভারতের বাজারে এসেছিল Oppo-র সাব ব্র্যান্ড Realme। ভারতের মোবিয়াল প্রেমীদের মন জয় করেছিল এই ফোন। এবার এই ব্র্যান্ডের পরবর্তী স্মার্টফোন Realme 2 লঞ্চের তোড়জোড় শুরু হয়েছে। ইতিমধ্যেই Realme 2ফোন লঞ্চ ইভেন্টের আমন্ত্রনপত্র এসে পৌঁছেছে Gizbot দপ্তরে। সেই আমন্ত্রণ পত্রে জানানো হয়ে আগামী 28 অগাস্ট ভারতে Realme 2 লঞ্চ হবে। ইতিমধ্যেই এই ফোনের নাম জানিয়ে দিয়েছে কোম্পানি। Realme জানিয়েছে কোম্পানির নতুন ফোনের ডিসপ্লের উপরে একটি কালো নচ থাকবে।

 কবে বাজারে আসবে Realme 2?

 

তবে এই আমন্ত্রণ পত্রে ফোনের স্পেসিফিকেশান বা দাম সম্পর্কে কোন তথ্য জানানো হয়নি। যদিও এই ফোনের একটি ছবি ভুল করে কোম্পানির ওয়েবসাইটে দেখা গিয়েছিল।। সাথে সাথেই ওয়েবসাইট থেকে এই ছবি সরিয়ে নেওয়া হয়। এই ছবি থেকেই দেখা যাচ্ছে Realme 2ফোনে ডুয়াল ক্যামেরা সেট আপ থাকবে। Realme 1 ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার না থাকলেও Realme 2ফোনের পিছনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা গিয়েছে।

আপাতত নীল ও কালো রঙে নতুন Realme 2ফোন দেখা গিয়েছে। তবে মনে করা হচ্ছে পরে আরও কয়েকটি রঙে এই ফোন লঞ্চ করবে Oppo। তবে এই ফোনের হার্ডওয়্যার সম্পর্কে বেশি তথ্য জানা যায়নি। মনে করা হচ্ছে Realme 2তে একটি ৬.২৩ ইঞ্চি FHD+ ডিসপ্লে থাকবে। এর সাথেই থাকতে পারে জনপ্রিয় MediaTek Helio P60 প্রসেসার।

ফ Realme 2োনে একটি ডুত্যাল রিয়ার ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় একটি ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার থাকতে পারে। এর সাথেই ডেপ্ত সেন্সিং এর জন্য থাকতে পারে একটি ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার।। এই সেন্সারের জন্যই Realme 2 ফোনে তোলা ছবির ব্যাকগ্রাউন্ড ব্লার হয়ে যাবে। তবে এই সব খবরের কোন সত্যতা Gizbot যাচাই করে দেখেনি। এই খবর কতটা সত্যি তা জানার জন্য 28 অগাস্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Realme has sent out media invites for the launch event which not only confirms the name of the device, but also the fact that it will sport a notch on top of the display.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X