স্মার্টফোনে দুর্দান্ত অফার নিয়ে এল রিয়েলমি

By Gizbot Bureau
|

ফ্লিপকার্টে শুরু হয়েছে ফ্রিডম ডে সেল। এই সেলে সস্তা হয়েছে একাধিক রিয়েলমি স্মার্টফোন। ১ অগাস্ট থেকে ৩ অগাস্ট পর্যন্ত এই সেল চলবে। রিয়েলমি এক্স, রিয়েলমি ৩আই আর রিয়েলমি ৩ প্রো সহ বিভিন রিয়েলমি স্মার্টফোনে দুর্দান্ত অফার পাওয়া যাবে। এর সাথেই ১৯৯ টাকায় পাওয়া যাবে মোবাইল প্রোটেকশন প্ল্যান।

 

স্মার্টফোনে দুর্দান্ত অফার নিয়ে এল রিয়েলমি


১২,৯৯৯ টাকায় পাওয়া যাবে রিয়েলমি ৩ প্রো। এই দামে ৬ জিবি র‍্যাম আর ১২৮ জিবি ভেরিয়েন্টে পাওয়া যাবে এই স্মার্টফোন। ১৯,৯৯৯ টাকা দামে এই ভেরিয়েন্ট লঞ্চ করেছিল রিয়েলমি। এছাড়াও ৫,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে রিয়েলমি সি১। অন্যদিকে রিয়েলমি সি২ ফোনের বেস ভেরিয়েন্ট পাওয়া যাবে ৬,৯৯৯ টাকায়।

৪ জিবি র‍্যাম ভেরিয়েন্টে রিয়েলমি ৩ ফোন পাওয়া যাবে ৮,৯৯৯ টাকা থেকে। এছাড়াও ১০,৪৯০ টাকা থেকে পাওয়া যাবে রিয়েলমি ২ প্রো।

সম্প্রতি লঞ্চ হওয়া রিয়েলমি এক্স আর রিয়েলমি ৩আই ফোন ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে। ৪ জিবি র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজে রিয়েল এক এর দাম ১৬,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজে রিয়েলমি এক্স কিনতে ১৯,৯৯৯ টাকা খরচ হবে। ২৪ জুলাই দুপুর ১২ টায় শুরু ফ্ল্যাশসেল।

অন্যদিকে ৩ জিবি র‍্যাম আর ৩২ জিবি স্টোরেজে রিয়েলমি ৩আই এর দাম ৭,৯৯৯ টাকা। আর ৪ জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজে রিয়েলমি ৩আই কেনার খরচ ৯,৯৯৯ টাকা। ২৩ জুলাই দুপুর ১২ টায় শুরু বিক্রি। ২ অগাস্ট দুপুর ১২ টায় ফ্ল্যাশ সেল শুরু হবে।

রিয়েলমি এক্স ফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চি ফুল এই ডি প্লাস ডিসপ্লে। এই ফোনে থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা। ফোনের ভিতরে রয়েছে স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট, ৮ জিবি পর্যন্ত র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজ। অন্যদিকে রিয়েলমি ৩আই ফোনে রয়েছে ৬.২২ ইঞ্চি এইচ ডি প্লাস ডিসপ্লে। ফোনের পধ্যে রয়েছে মিডিয়াটেক হিলিও পি৬০ চিপসেট। সাথে থাকছে ৪ জিবি পর্যন্ত র‍্যাম, ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Realme Freedom Sale On Flipkart: Limited Period Offers On Realme 3 Pro, Realme X, And More

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X