রিলায়েন্স জিওঃ চোখ বুলিয়ে নিন নতুন ট্যারিফ

By: Satyaki Bhattacharyya

২০১৬ সালে বিনা পয়সায় 4G ডাটা পরিষেবা শুরু করে রিলায়েন্স জিও। সেই থেকে ভারতে শুরু হয়েছে এক নতুন লড়াই। শুধু 4G পরিষেবাই নয়, বিনা পয়সাতে এই প্ল্যানের সাথেই আছে আনলিমিটেড ভয়েস কল। যেখানে আগে 1GB 4G ডাটার জন্য প্রতি মাসে গুনতে হত ২৫০ টাকা এখন তার থেকে অনেক কম দামে প্রতিদিন পাওয়া যাচ্ছে 1GB করে ডাটা। সাথে পাওয়া যাচ্ছে আনলিমিটেড ভয়েস কল।

রিলায়েন্স জিওঃ চোখ বুলিয়ে নিন নতুন ট্যারিফ

যদিও এখন জিওর পরিষেবা ব্যাবহারে গ্রাহককে নিজের পকেট থেকে টাকা গুনতে হয় কিন্তু জিও এখনো দেশের অন্যতম কম দামী নেটওয়ার্ক। সম্প্রতি নিজেদের প্রতিটি প্ল্যানের দাম কমিয়েছে জিও।

আসুন দেখে নেওয়া যাক ৩০০ টাকার কম দামে রিলায়েন্স জিওর প্ল্যানগুলি।

Rs. 19 sachet pack
   

Rs. 19 sachet pack

আপনার যদি কোন এক দিন অল্প ডাটার প্রয়োজন পড়ে তবে আপনি নিয়ে নিতে পারেন এই ১৯ টাকার স্যাচেট প্ল্যান। এর মাধ্যমে আপনি এক দিনের জন্য পাবেন 0.15 GB ডাটা। সাথে পাবেন্ম সেই দিন ব্যাবহারের জন্য ২০ টি SMS। প্রতিদিন 0.15GB ব্যাবহারের পর কানেকশান স্পিড কমে হবে 64kbps।

Rs. 52 sachet pack
   

Rs. 52 sachet pack

এই প্ল্যানে আপনি সাত দিনে পাবেন 1.05GB ডাটা (প্রতিদিন 0.15GB ডাটা)। এছাড়াও পাবেন ৭০ টি SMS। প্রতিদিন 0.15GB ব্যাবহারের পর কানেকশান স্পিড কমে হবে 64kbps।

Rs. 98 sachet pack
   

Rs. 98 sachet pack

এই প্ল্যানে ১৪ দিনের জন্য পাবেন 2.1GB ডাটা(প্রতিদিন 0.15GB ডাটা)। সাথে ১৪০ টি SMS। প্রতিদিন 0.15GB ব্যাবহারের পর কানেকশান স্পিড কমে হবে 64kbps।

সিএএস ২০১৮: অ্যাডভান্সড স্লিপ সেন্সর বাজারে আনল নোকিয়া

Rs. 149 pack
   

Rs. 149 pack

১৪৯ টাকার প্রিপেড প্ল্যান ভ্যালিড ২৮ দিনের জন্য। এই প্ল্যানে পাবেন 28GB ডাটা (প্রাতিদিন 1GB), আনলিমিটেড কল আর প্রতিদিন 100 SMS।

Rs. 198 prepaid plan
   

Rs. 198 prepaid plan

২৮ দিনের এই প্ল্যানে পাবে ন 42GB ডাটা (প্রতিদিন 1.5GB ডাটা), আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন ১০০ টি SMS।

Rs. 299 prepaid plan
   

Rs. 299 prepaid plan

এই প্ল্যানের ভ্যালিডিটিও ২৮ দিন। এই প্ল্যানে গ্রাহক পাবেন 56GB ডাটা (প্রতিদিন 2GB ডাটা), আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন ১০০ টি SMS।

Read more about:
English summary
Reliance Jio recently slashed the price of its 4G data plans and came up with sachet packs for additional requirements. Here we have listed the cheapest Jio 4G data plans for you under Rs. 300. You can consider these if you do not want to spend a lot of money on the recharge and want to enjoy 4G data.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়