নতুন বছরে ধামাকা অফার নিয়ে এল জিও

|

আবার ধামাকা অফার নিয়ে হাজির জিও। নতুন বছর উপলক্ষ্যে জিও নিয়ে এসেছে হ্যাপ্পি নিউ ইয়ার অফার। এই অফারে ৩৯৯ টাকা প্রিপেড রিচার্জে জিও গ্রাহকরা ১০০ শতাংশ ক্যাশব্যাক পাবেন। আগামী ৩১ জানিয়ারি পর্যন্ত জিও হ্যাপ্পি নিউ ইয়ার অফার ভ্যালিড থাকবে।

নতুন বছরে ধামাকা অফার নিয়ে এল জিও

 

হ্যাপ্পি জিয় ইয়ার অফারে জিও গ্রাহকরা ৩৯৯ টাকা রিচার্জ করলে ১০০ শতাংশ ক্যাশব্যাক পাবেন। শুধুমাত্র ৩৯৯ টাকা রিচার্জেই এই অফার বৈধ হবে। ৩৯৯ টাকা ক্যাশব্যাক গ্রাহকের মাইজিও অ্যাপে ঢুকে যাবে। মাইজিও অ্যাপে কুপন বিভাগে এই ৩৯৯ টাকা কুপন দেখতে পাবেন গ্রাহক। ৩১ জানিয়ারির আগে ৩৯৯ টাকা রিচার্জ করলে ১০০ শতাংশ ক্যাশব্যাক দেবে জিও।

শুধুমাত্র Ajio অ্যাপ থেকে এই কুপন রিডিম করা যাবে। Ajio অ্যাপ থেকে জামা কাপড় বিক্রি করে রিলায়েন্স। এই অ্যাপে ফ্যানানেবেল জামা কাপড় পাওয়া যায়। মাইজিও অ্যাপ এর কুপন রিডিম করতে ১৫ মার্চের আগে Ajio অ্যাপ থেকে কেনাকাটা করতে হবে। কুপন রিডিমের জন্য এই অ্যাপ থেকে ন্যুনতম ১,০০০ টাকা কেনাকাটা বাধ্যতামূলক।

সম্প্রতি কোম্পানির দুই বছর পুর্তি উপলক্ষ্যে গ্রাহকদের জন্য একের পর এক অফার নিজে এসেছিল জিও। এই অফারে প্রায় সব জিও গ্রাহক অতিরিক্ত ডাটা ব্যবহার করতে পেরেছেন। ২০১৮ সালে কোম্পানির বিশাল সাফল্যের পরে থেকে থাকতে নারাজ মুম্বাইএর কোম্পানিটি। তাই গ্রাহকদের খুশি করতে আবার নতুন ১০০ শতাংশ ক্যাশব্যাক অফার নিয়ে এল জিও।

ইতিমধ্যেই কোম্পানির ব্রডব্যান্ড সার্ভিস গিগাফাইবার দেওয়া শুরু হয়েছে। ২০১৯ সালে সারা ভারতে ১১০০ টি শহরে জিওর ফাইবার ব্রডব্যান্ড কানেকশান পৌঁছে যাবে। জিও গিগাফাইবারে 1Gbps পর্যন্ত স্পিড পাওয়া যাবে। ব্রডব্যান্ড কানেকশানের সাথে গিগাটিভি আর স্মার্টহোম নিয়ে আসছে জিও।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Reliance Jio is giving 100% cashback on recharge of Rs 399 to prepaid users.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X