এই দিওয়ালিতে রিলায়েন্স জিও-র দারুণ অফার, ৩৯৯ টাকায় ১০০% ক্যাশব্যাক

By: Sabyasachi Chakraborty

দিওয়ালিতে নতুন অফার নিয়ে এল জিও। ৩৯৯ টাকায় এখন ১০০ শতাংশ ক্যাশব্যাক।

এই দিওয়ালিতে রিলায়েন্স জিও-র দারুণ অফার, ৩৯৯ টাকায় ১০০% ক্যাশব্যাক

জিও-র প্রত্যেক প্রাইম মেম্বারদের জন্যই এই অফার প্রযোজ্য। ক্যাশব্যাক মিলবে ৫০ টাকার ডিসকাউন্ট ভাউচারে।তবে এই অফার চলবে ১২ অক্টোবর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত। ফলে যারা ক্যাশব্যাকের জন্য এলিজিবল, তারা পাবেন আটটি ৫০ টাকার ভাউচার।

পরে ৩০৯ টাকার ওপরে রিচার্জে এই ভাউচার কাজে লাগাতে পারবেন। তবে একটা বিষয় মাথায় রাখতে হবে, ডিসকাউন্ট পেতে গেলে, একবারে একটাই ভাউচার ব্যবহার করা যাবে। এবং ১৫ নভেম্বরের পর এই সব ভাউচার ব্যবহার করা যাবে।

যাদের এখনও ভ্যালিডিটি আছে তাদের ক্ষেত্রেই কিন্তু এই অফার প্রযোজ্য। যাদের ভ্যালিডিটি রয়েছে, এবং ৩৯৯ টাকা রিচার্জ করবেন তারাই ১০০ শতাংশ ক্যাশব্যাক পাবেন। রিচার্জ এফেক্টিভ হবে চলতি প্যাক এক্সপায়ার করার পরেই।

নতুন কো ব্র্যান্ডেড কার্ড: বাজাজ ফিনান্সের সঙ্গে হাত মেলালো এলজি

৩৯৯ টাকার প্ল্যান রিফ্রেশ করতে রিচার্জ করার দিন থেকে রোজ জিও ১ জিবি করে ৪জি ডেটা দেবে। সঙ্গে আনলিমিটেড ভয়েস কল ও এসএমএস ৮৪ দিনের জন্য। তবে এই ডেটার স্পিড কিন্তু ১২৮ কেবিপিএস-এ নেমে যাবে।

রিলায়েন্স জিও-র ট্যুইট, অক্টোবর ১৯ থেকে নতুন প্ল্যান লাগু হবে। Jio.com website, MyJio App, Jio Store outlets, Reliance Digital outlets-এ এই রিচার্জ অফার মিলবে।



Read more about:
English summary
Reliance Jio has announced a Diwali offer in which users can recharge for Rs. 399 and get 100% cashback for the future recharges.
Please Wait while comments are loading...

Social Counting