কুম্ভ যাত্রায় পকেটে রাখুন জিওফোন

|

শুরু হচ্ছে অর্ধ কুম্ভ মেলা। প্রত্যেক ছয় বছর এই কুম্ভ মেলা হয়। এবার কুম্ভ তীর্থযাত্রীদের জন্য বিশেষ জিওফোন নিয়ে এল জিও। আগামী ১৫ জানুয়ারী থেকে ৪ মার্চ পর্যন্ত উত্তরপ্রদেশের প্রয়াগরাজে শুরু হচ্ছে কুম্ভ মেলা।

কুম্ভ যাত্রায় পকেটে রাখুন জিওফোন

 

নতুন ও পুরনো জিওফোন গ্রাহকরা কুম্ভমেলায় বিশেষ সুবিধা পাবেন। জিওস্টোর থেকে সহজেই কুম্ভ মেলার তথ্য পাবেন জিও গ্রাহকরা। এছাড়াও জিওফোন গ্রাহকদের জন্য কুম্ভ মেলায় বিশেষ ১৯৯১ হেল্প লাইন নম্বর চালু হয়েছে।

জিওফোনে কুম্ভ মেলার কী তথ্য পাওয়া যাবে?

১। কুম্ভ সম্পর্কে তথ্য।

২। ভ্রমণের সরাসরি তথ্য।

৩। টিকিট বুকিং ও আপডেট।

৪। স্টেশানে 'যাত্রী আশ্রয়’।

৫। আপৎকালীন হেল্পলাইন নম্বর।

৬। বিভিন্ন রুট ও ম্যাপ।

৭। স্নানের দিন।

৮। রেলওয়ে ক্যাম্প মেলা

কুম্ভ মেলায় জীবন সহ করতে থাকছে নীচের ফিচার

১। ফ্যালিমি লোকেশান: এই ফিচার ব্যবহার করে প্রিয়জনকে সহজে খুঁজে পাওয়া যাবে।

২। খোয়া পায়া: কুম্ভে প্রিয়জন হারিয়ে গেলে এই ফিচার খুঁজে পেতে সাহায্য করবে।

ভক্তিমূলক কন্টেন্ট

১। কুম্ভ মেলার বড় অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার।

২। কুম্ভ রেডিও।

জিওফোন এ KaiOS অপারেটিং সিস্টেম চলে। জিওফোন এ রয়েছে একটি ২.৪ ইঞ্চি QVGA ডিসপ্লে। এর সাথেই জিওফোন এ রয়েছে একটি Qualcomm 205 চিপসেট, 512MB of RAM, 4GB ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে জিওফোন এর মামোরি 128GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া সম্ভব।

এর সাথেই জিওফোন এ রয়েছে একটি ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আর একটি VGA ফ্রন্ট ক্যামেরা। জিওফোন এ রয়েছে একটি 2000 mAh ব্যাটারি। জিওফোন এ চলে KaiOS অপারেটিং সিস্টেম।

জিওফোনে তিনটি আলাদা প্ল্যান রয়েছে। একই ভ্যালিডিটি হলেও ৪৯ টাকা, ৯৯ টাকা ও ১৫৩ টাকা প্ল্যানে আলাদা সুবিধা পাবেন জিওফোন গ্রাহকরা। এই তিনটিন প্ল্যানে মাসে 1GB থেকে 42GB পর্যন্ত ডাটা দেবে জিও।

জিওফোনের ৪৯ টাকা প্রিপেড প্ল্যান

৪৯ টাকা প্রিপেড প্ল্যানে জিওফোন গ্রাহকরা মোট 1GB ডাটা পাবেন। সাথে থাকছে এনলিমিটেড কল আর মোট ৫০টি SMS এর সুবিধা ৪৯ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

জিওফোনের ৪৯ টাকা প্রিপেড প্ল্যান

৯৯ টাকা প্ল্যানে জিওফোন গ্রাহক মোট 14GB ডাটা ব্যবহার করতে পারবেন। প্রতিদিন সর্বোচ্চ 500MB ডাটা ব্যবহার করা যাবে এই প্ল্যানে। এর সাথেই থাকবে আনলিমিটেড কল, ৩০০ টি SMS। ৯৯ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

 

জিওফোনের ১৫৩ টাকা প্রিপেড প্ল্যান

এটি জিওফোনের সব থেকে দামী প্ল্যান। ১৫৩ টাকা প্ল্যানে জিওফোন গ্রাহকরা মোট 42GB ডাটা ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানে দিনে সর্বোচ্চ 1.5GB ডাটা ব্যভার করতে পারবেন। এর সাথেই থাকবে আনলিমিটেড কল, দিনে ১০০ টি SMS ব্যবহারের সুবিধা। ১৫৩ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

তিনটি প্ল্যানেই ডাটা শেষ হয়ে গেলে স্পিড কমে 64Kbps হয়ে যাবে। এর সাথেই থাকছে বিনামূল্যে লোকাল, ন্যাশানাল ও রোমিং কলের সুবিধা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
The Hindu religious festival will commence at Prayagraj, Uttar Pradesh, from January 15, 2019 and continue till March 4, 2019.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X