সারপ্রাইজ ক্যাশব্যাক প্ল্যান আনল রিলায়েন্স জিও

Posted By: Sabyasachi Chakraborty

ইউজারদের জন্য সারপ্রাইজ ক্যাশব্যাকের কথা ঘোষণা করল মুকেশ অম্বানির রিলায়েন্স জিও। ৩৯৯ কিংবা তার বেশি রিচার্জ করলে ৩৩০০ টাকার ক্যাশব্যাকের কথা ঘোষণা করল জিও।

সারপ্রাইজ ক্যাশব্যাক প্ল্যান আনল রিলায়েন্স জিও

৪০০ টাকার MyJio cashback vouchers-এর মাধ্যমে এই ক্যাশব্যাক করা হবে। ওয়ালেটের মাধ্যমে মিলবে ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। ই কমার্স সংস্থাগুলির তরফে ২৬০০ টাকার ডিসকাউন্ট ভাউচার। ১৫ জানুয়ারির আগে রিচার্জ করলে তবেই এই অফার।

সংস্থা ইতিমধ্যেই দুটি মাসিক প্ল্যান ঘোষণা করে দিয়েছে। ১৯৯ এবং ২৯৯ টাকার প্ল্যান। রোজ ২ জিবি পর্যন্ত ডেটা।

এরমধ্যে আবার আকাশ আম্বানি জানিয়েছেন জিও প্রথম বছরের কমার্শিয়াল অপারেশনেই ১৬০ মিলিয়ন গ্রাহক ছুঁয়ে ফেলেছে।

গত শনিবার ধীরুভাই আম্বানির ৮৫ তম জন্মদিনে রিলায়েন্সের ৪০ তম বর্ষপূর্তি উদযাপন হল। আর সেখানেই রিলায়েন্সের চেয়ারম্যান মুকেশ আম্বানি তাঁর ফাইভ পয়েন্ট ড্রিমের কথা ঘোষণা করেন। তাঁর ইচ্ছে, বিশ্বের প্রথম কুড়িটি সংস্থার মধ্যে একটি হয়ে ওঠা, ভারতের জন্য কমখরচে স্বচ্ছ বিদ্যুতের ব্যবস্থা করা, ইনোভেটিভ নতুন কিছু তৈরির ক্ষেত্রে বিশ্বমানের সংস্থা হয়ে ওঠা, বিনোদন, অর্থনীতি, ব্যবসা, পরিকাঠামো, কৃষি, শিক্ষা এবং স্বাস্থ্যের ক্ষেত্রে জিও যেন গোটা দেশকে ডিজিটাল ট্রান্সফর্মেশন ঘটাতে পারে এবং পাঁচ, ভারতকে গ্লোবাল সুপার পাওয়ার করে তুলতে রিয়ালেন্স ও জিও যেন শক্তিশালী সহযোগী হয়ে উঠতে পারে।

২০১৮ শুরুতেই বাজারে আসছে নোকিয়া ৭

রিলায়েন্স কি আদৌ বিশ্বের প্রথম ২০টি সংস্থার মধ্যে একটি হয়ে উঠতে পারে? Yes we can... and yes we will, এমনই দাবি মুকেশ আম্বানির। তিনি বলেন আগামী দশকেই ফসিল ফুয়েল থেকে গ্রিন এনার্জির দিকে এগোবে বিশ্ব।

আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স আর বুকচেনের মধ্যে দিয়ে জিওর ডিজিটালি অনেক ওপরের সারিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রত্যেকটা ক্ষেত্রেই দেশকে বদলানোর ক্ষেত্রে জিও কি সহযোগী হতে পারে, পারে বলে দাবি রিলায়েন্সের।

অনুষ্ঠানে ছিলেন ৫০ হাজারেরও বেশি কর্মী। এবং রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং তার গ্রুপ অফ কোম্পানিজের পরিবারের সদস্যরাও ছিলেন সেখানে। আর ছিলেন দেশের সেলেব মহলও।

Read more about:
English summary
The company has already announced two new monthly plans of Rs 199 and Rs 299 offering up to 2GB of daily data.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়